BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

অস্ত্রোপচারের পর অনেকটাই সুস্থ মুকুল রায়, খোঁজ নিতে হাসপাতালে দিলীপ ঘোষ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 20, 2020 11:54 am|    Updated: November 20, 2020 12:01 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মুকুল রায়কে দেখতে হাসপাতালে গেলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বেশ কিছুক্ষণ কথা বলেন তাঁরা। মুকুলবাবুর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন দিলীপ।

বুধবার রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy)। শুরু হয় পেটে ব্যথা। বেশ কিছুক্ষণেও অবস্থার উন্নতি না হওয়ায় রাতেই তাঁকে ভরতি করা হয় বাইপাসের ধারের একটি হাসপাতালে। শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা জানান, অবিলম্বে গল ব্লাডার অপারেশন করতে হবে মুকুলবাবুর। সেই মতোই বৃহস্পতিবার রাতে অস্ত্রোপচার করা হয়। এরপর শুক্রবার সকালে মুকুল রায়ের খোঁজ নিতে হাসপাতালে হাজির হন মেদিনীপুরের সাংসদ।

Dilip Ghosh, Mukul Roy rush Delhi just after Amit Shah completed his visit to West Bengal last week

[আরও পড়ুন: অবিকল সিনেমা! নাকা চেকিংয়ে আটকে গেল অপহরণকারীদের গাড়ি, উদ্ধার ভিনরাজ্যের ব্যবসায়ী]

জানা গিয়েছে, মুকুল রায়ের অসুস্থতার খবর পাওয়ার পর থেকে একাধিক কেন্দ্রীয় নেতা তাঁর খোঁজ নিয়েছেন। দ্রুত আরোগ্য কামনা করেছেন। হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন অনুগামীরা। সকলেরই প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় নেতা। হাসপাতাল সূত্রে খবর, অনেকটাই সুস্থ রয়েছেন বিজেপি নেতা। উল্লেখ্য, দিলীপ ঘোষ-মুকুল রায়ের সম্পর্ক নিয়ে কিছুদিন আগেই একাধিক প্রশ্ন উঠেছিল। কানাঘুঁষোও হয়েছিল। যদিও তাঁদের মধ্যে কোনও দ্বন্দ্ব নেই বলেই বারবার জানিয়েছিলেন বিজেপির দুই দাপুটে নেতা।

[আরও পড়ুন: ‘নো এন্ট্রি’ নয়, জগদ্ধাত্রী পুজোয় মণ্ডপে নির্দিষ্ট দূরত্ব থেকে প্রতিমা দর্শনে ছাড় চন্দননগরে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement