৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Partha Chatterjee: জেলে গিয়ে পা ফুলছে পার্থ চট্টোপাধ্যায়ের, চিকিৎসা ব্যবস্থা নিয়ে ‘অসন্তুষ্ট’ প্রাক্তন মন্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: August 7, 2022 5:13 pm|    Updated: August 7, 2022 7:33 pm

Partha Chatterjee not satisfied with medical treatment in Presidency jail | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এককালের দাপুটে তৃণমূল নেতা, দীর্ঘদিনের মন্ত্রী, সেই পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) বর্তমান ঠিকানা প্রেসিডেন্সি জেল। জেল সূত্রে খবর, সেখানে এমনিতে কোনও সমস্যা না থাকলেও পা ফুলছে প্রাক্তন মন্ত্রীর। কারও সঙ্গে বিশেষ কথাও বলছেন না তিনি।

শুক্রবার পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। সেই থেকে প্রেসিডেন্সি সংশোধনাগারে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। কয়েদি নম্বর ৯৮৩৭৯৯। জানা গিয়েছে, শারীরিক কোনও সমস্যা দেখা দেয়নি তাঁর। তবে পার্থ চট্টোপাধ্যায়ের পা ফুলছে বলেই খবর। বিষয়টি পর্যবেক্ষণে রেখেছে জেল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, পা ফুললেও আপাতত পার্থবাবুকে হাসপাতালে ভরতি করার মতো পরিস্থিতি তৈরি হয়নি।

[আরও পড়ুন: সোমবার শিক্ষামন্ত্রীর সঙ্গে SSC চাকরিপ্রার্থীদের বৈঠক, নিয়োগ নিয়ে খুলবে জট? আশাবাদী সব পক্ষ]

জানা গিয়েছে, জেলে বিশেষ কোনও সুযোগ সুবিধা পাচ্ছেন না পার্থ চট্টোপা্ধ্যায়। ব্যাবহার করতে হচ্ছে কমন বাথরুম। আর পাঁচজন বন্দি যা খান, তিনিও তাই-ই খাচ্ছেন। বাড়ি থেকে ড্রাই ফ্রুট পাঠালে তা দেওয়া হবে। কিন্তু এখনও পরিবারের তরফে তা দেওয়া হয়নি বলেই খবর। তবে কারও সঙ্গে বিশেষ কথা বলছেন না প্রাক্তন মন্ত্রী। খবরের কাগজ, বই পড়ছেন। যদিও নিজের চিকিৎসা নিয়ে একেবারেই খুশি নন পার্থ চট্টোপাধ্যায়। জেল কর্তৃপক্ষকে বিষয়টা জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ২২ জুলাই অর্পিতা এবং পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হানা দেয় ইডি। পাহাড়প্রমাণ টাকা উদ্ধারের পর গ্রেপ্তার হন দু’জনেই। এখনও পর্যন্ত অর্পিতার দু’টি ফ্ল্যাট থেকে প্রায় ৫০ কোটি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। যদিও ওই টাকার মালিক তিনি নন বলেই দাবি অর্পিতার। টাকা তাঁর নয় বলে জানিয়েছেন প্রাক্তন মন্ত্রীও। তবে কোটি কোটি টাকার মালিক কে, তা নিয়ে চলছে জোর চর্চা। এই পরিস্থিতিতে একের পর এক সম্পত্তির খোঁজ পাচ্ছে ইডি। সূত্রের খবর, অর্পিতার ৩১টি এলআইসির খোঁজ পাওয়া গিয়েছে। যার নমিনি হিসাবে পার্থ চট্টোপাধ্যায়ের নাম রয়েছে। 

[আরও পড়ুন: ‘আমি দলের অনুগত সৈনিক’, ‘শাস্তি’ প্রসঙ্গে মন্তব্য কুণাল ঘোষের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে