BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চলন্ত মেট্রোয় মোবাইল চুরি, ছবি দেখে অপরাধীদের শনাক্ত করলেন যাত্রীরাই

Published by: Tanumoy Ghosal |    Posted: April 24, 2019 9:27 pm|    Updated: April 24, 2019 9:27 pm

An Images

অর্ণব আইচ: যাত্রীদের সাবধান করতে দাগিদের মুখের ছবি প্রকাশ করেছে মেট্রোরেল পুলিশ। সেই মুখ চিনেই দুই দাগিকে ধরলেন যাত্রীরা। তুলে দিলেন পুলিশের হাতে। চলন্ত মেট্রো থেকে মোবাইল চুরি। সিরাজুল লস্কর ও শাহিদুল ঘরামি নামে দুই দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে বউবাজার থানার পুলিশ। উদ্ধার হয়েছে মোবাইলটিও।

[ আরও পড়ুন: ফের চলন্ত বাসে কুকীর্তি, মহিলার ছবি তুলে হাতেনাতে ধরা পড়ল বৃদ্ধ]

পুলিশ জানিয়েছে, যাদবপুরের এক বাসিন্দা মঙ্গলবার সন্ধ্যায় এসপ্ল্যানেড থেকে মেট্রোয় ওঠেন। সেন্ট্রাল মেট্রো স্টেশনে নামার কথা ছিল তাঁর। তখন অফিসটাইমের ভিড়। মোবাইলটি পকেটে রেখেছিলেন ওই যাত্রী । চাঁদনিচক স্টেশন আসার আগেই তিনি খেয়াল করেন যে, পকেট থেকে মোবাইলটি উধাও। ভিড় মেট্রোয় মোবাইলটি যে কেউ চুরি করেছে, তা বুঝতে পেরেছিলেন। কিন্তু, চোরকে তখন শনাক্ত করা যায়নি। তবে যাঁর মোবাইল চুরি গিয়েছিল, তাঁর চিৎকারে অন্য যাত্রীরা সতর্ক হয়ে যান। ওই কামরায় দু’জনকে তাঁদের সন্দেহ হয়। যাত্রীদের দাবি, ওই দুই সন্দেহভাজনের ছবি তাঁরা মেট্রো স্টেশনের পোস্টারেও দেখেছেন। এদিকে পরিস্থিতি বেগতিক বুঝে ওই দু’জন পালানোর চেষ্টা করে। কিন্তু মেট্রোর যাত্রীদের তাদের ধরে ফেলেন এবং মেট্রো স্টেশনে কর্তব্যরত পুলিশের হাতে তুলে দেন। শেষপর্যন্ত বউবাজার থানায় টানা জেরা অপরাধ কবুল করে ওই দু’জন। উদ্ধার হয় খোয়া যাওয়া মোবাইলটিও।

উল্লেখ্য, যাত্রীদের সতর্ক করতে বেশ কয়েকজন পকেটমার ও দুষ্কৃতী, যারা মেট্রোরেলে অপরাধ করে, তাদের ছবি প্রকাশ করা হয়েছে। পোস্টারে থাকা ছবিগুলি রয়েছে বিভিন্ন মেট্রো স্টেশনে। 

[ আরও পড়ুন: পার্কিং নিয়ে বিবাদের জের, রণক্ষেত্র হাওড়া পুরসভা চত্বর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement