BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শুভেন্দু অধিকারীর কনভয়ে থাকা পুলিশের গাড়িতে লরির ধাক্কা, ভাঙল লুকিং গ্লাস

Published by: Paramita Paul |    Posted: July 12, 2022 9:32 am|    Updated: July 12, 2022 10:12 am

Police van in Suvendu Adhikari crashes with truck in Kalikapur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কনভয়ে থাকা পুলিশের গাড়িতে লরির ধাক্কা। সোমবার রাত ১১টা নাগাদ কালিকাপুর এলাকায় ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় হতাহতের খবর না থাকলেও ক্ষতি হয়েছে গাড়িটির। বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে লরির চালককে গ্রেপ্তার করছে সার্ভে পার্ক থানার পুলিশ। আটক করা হয়েছে লরিটিকেও। 

সোমবার রাতে কালিকাপুর থেকে এয়ারপোর্টের দিকে যাচ্ছিলেন বিরোধী দলনেতা তথা বিজেপি (BJP) বিধায়ক শুভেন্দু। অভিযোগ, তাঁর গাড়ির পিছন দিকে থাকা পুলিশের গাড়িতে পাশাপাশি ধাক্কা মারে একটি লরি। যার জেরে পুলিশের গাড়িটির লুকিং গ্লাস ভেঙে যায়। এরপরই বিরোধী দলনেতার কনভয়ে থাকা কেন্দ্রীয় নিরাপত্তারক্ষীরা নেমে এসে লরিটিকে আটক করে। ছুটে আসে স্থানীয় সার্ভে পার্ক থানার পুলিশও।

[আরও পড়ুন: কীটনাশক খাইয়ে একসঙ্গে ৫ কুকুরকে খুন! হাজতে বনগাঁর কৃষক]

লরির চালক রাম নারায়ণ রামকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগ রয়েছে। শুভেন্দুর নিরাপত্তার দায়িত্বে থাকা সিআরপিএফ জওয়ানদের অভিযোগ, মদ্যপ অবস্থা গাড়ি চালাচ্ছিলেন চালক। ব্রেথ অ্যানালাইজার দিয়ে ঘটনাস্থলেই তাঁকে পরীক্ষা করা হয়। কিন্তু তার রিপোর্ট এখনও জানা যায়নি। এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানান, “তিনি কনভয়ে ছিলেন। কিন্তু তাঁর সামনে ঘটনাটি ঘটেনি।” অর্থাৎ কনভয়ের পিছন দিকে থাকা পুলিশের গাড়িতে ধাক্কা মারে লরিটি।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতেই আরও একবার দুর্ঘটনার মুখে পড়েছিল শুভেন্দু অধিকারীর কনভয়। ১ জুলাই কাঁথি থেকে তমলুক যাওয়ার পথে মারিশদার কাছে দুর্ঘটনা ঘটে। তবে বিরোধী দলনেতার  গাড়িতে ধাক্কা লাগেনি। কনভয়ের যে গাড়িটিতে সেনা-বাহিনীর জওয়ানরা ছিলেন, সেটিই দুমড়ে-মুচড়ে গিয়েছিল। দিঘা-কল্যাণী রুটের বাস চেপে দেয় কনভয়ে থাকা সিআরপিএফের গাড়িটিকে। সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে কনভয়ের ওই গাড়িটি ধাক্কা মারে একটি ট্রাকে। একেবারে দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। এবার লরি ধাক্কা মারল শুভেন্দুর কনভয়ে থাকা পুলিশের গাড়িতে। 

[আরও পড়ুন: দীর্ঘদিন বিদ্যুৎহীন উত্তরবঙ্গের গ্রাম, সমস্যা মেটাতে ফোন ‘এক ডাকে অভিষেক’-এ, ২৪ ঘণ্টায় মিলল সমাধান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে