BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মেয়েকে ফাঁসানো হয়েছে, বিজেপি নেত্রীর গ্রেপ্তারিতে প্রশাসনকে কাঠগড়ায় তুললেন মা

Published by: Subhamay Mandal |    Posted: May 14, 2019 12:05 pm|    Updated: May 14, 2019 12:05 pm

Raj Kumari Sharma, mother of BJP youth wing worker Priyanka Sharma

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েকে ভিত্তিহীন অভিযোগে ফাঁসানো হয়েছে। এমনটাই জানালেন ফেসবুকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিকৃত ছবি পোস্ট করে ধৃত বিজেপি নেত্রীর মা। গত ১০ মে যুব মোর্চার হাওড়া জেলার আহ্বায়ক প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেপ্তার করে হাওড়া সিটি পুলিশের সাইবার ক্রাইম সেল। ধৃতকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। মেট গালায় বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার ছবিতে মমতার মুখ বসিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন বিজেপির যুব মোর্চা নেত্রী প্রিয়াঙ্কা শর্মা। এর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করেন যুব মোর্চার নেত্রী প্রিয়াঙ্কা।

আজ, মঙ্গলবার তাঁর জামিনের শুনানি রয়েছে সুপ্রিম কোর্টে। তার আগে তাঁর মা রাজকুমারী শর্মা জানিয়েছেন, ‘আমার মেয়েকে ভিত্তিহীন অভিযোগে ফাঁসানো হয়েছে। আমি কী পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি তা বলে বোঝাতে পারব না। কী হয়েছে সেই ব্যাপারে মেয়ে বা আমরা কিছুই জানতাম না। আচমকা পুলিশ এসে আমার মেয়েকে থানায় নিয়ে যায়। আমি চাই, আমার মেয়ে দ্রুত যেন ঘরে ফিরে আসে। ওর কোনও দোষ নেই। এ শুধু ছবিটা শেয়ার করেছিল। যারা ছবি বিকৃত করেছিল তাদের ধরা হল না।’

[আরও পড়ুন: ফেসবুকে মুখ্যমন্ত্রীর কুরুচিকর ছবি পোস্ট, হাওড়ায় গ্রেপ্তার বিজেপি নেত্রী]

প্রসঙ্গত, স্থানীয় তৃণমূল কাউন্সিলর বিভাস হাজরার অভিযোগের ভিত্তিতেই গত শুক্রবার গ্রেপ্তার করা হয় প্রিয়াঙ্কাকে। মমতার ছবি বিকৃত করার অভিযোগে প্রিয়াঙ্কার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ (মানহানি), ৬৬এ (আপত্তিকর মেসেজ) ও জামিন অযোগ্য ধারা ৬৭ এ-তে মামলা দায়ের করা হয়েছে। এদিকে, প্রিয়াঙ্কার মুক্তির দাবিতে সোচ্চার হয়ে রবিবার হাওড়া ব্রিজ থেকে দাশনগর পর্যন্ত মিছিল করে বিজেপি। রবিবার দাশনগরে প্রিয়াঙ্কার বাড়িতে যান অসমের মন্ত্রী তথা বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা। প্রিয়াঙ্কার পরিবারকে সবরকমের সাহায্যের আশ্বাস দিয়ে বিশ্বশর্মা বলেন, ‘‘আমাদের সভাপতি অমিত শাহ ওঁর বাড়িতে যেতে বলেন। আমরা ওঁর পরিবারকে বলেছি, ভয় পাওয়ার কোনও কারণ নেই, আমরা পাশে আছি’’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে