BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চাকরি করতে গিয়ে কলকাতার বুকে ‘ধর্ষিত’ যুবক, অভিযুক্ত সংস্থার মালিক

Published by: Sucheta Sengupta |    Posted: August 14, 2021 7:15 pm|    Updated: August 14, 2021 8:04 pm

Rape in Kolkata: Man raped at Bansdroni, owner of the company accussed | Sangbad Pratidin

অর্ণব আইচ: কলকাতার (Kolkata) বুকে এবার প্রকাশ্যে এল যুবককে ধর্ষণের (Rape) মতো বিস্ফোরক অভিযোগ। বাঁশদ্রোণী থানা (Bansdroni PS)এলাকার ঘটনায় ছড়িয়ে পড়ল চাঞ্চল্য। শুভজিৎ সরকার নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বাঁশদ্রোণী থানায়। তাকে এখনও গ্রেপ্তার করা হয়নি। যুবকের বাবার অভিযোগের ভিত্তিতে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, বাঁশদ্রোণীর মধ্যপাড়ার বাসিন্দা বছর ছাব্বিশের যুবক যোগ দিয়েছিলেন ‘ডিকেএস হোমপেন্ট’ নামে এক সংস্থার কাজে। তার মালিক শুভজিৎ সরকার। ওই যুবকের বাবা অভিযোগ করেছেন, তাঁর ছেলের উপর শুভজিৎ সরকার এবং সংস্থার আরও কয়েকজন মিলে শারীরিক অত্যাচার চালিয়েছে। জোর করে যৌন সম্পর্ক স্থাপন করা হয়েছে তার সঙ্গে। শুভজিৎ ব্রহ্মপুরের বাসিন্দা। ভারতীয় দণ্ডবিধির (IPC) ৩৪১, ৩৭৭, ৩৪, ৫০৬ ধারায় অভিযোগ বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের হয়েছে। প্রসঙ্গত যৌন নির্যাতনের যে ধারায় মামলা দায়ের হয়েছে, ভারতে তা নিষিদ্ধ। ফলে জটিলতা আরও বাড়বে বলেই আশঙ্কা। 

[আরও পডুন: Kolkata: দেড় মাস বন্ধ থাকবে বিবেকানন্দ রোডের একাংশ, ঘুরপথে চলবে গাড়ি]

থানায় দায়ের করা মামলায় carnal sex-এর কথা উল্লেখ করা হয়েছে। প্রসঙ্গত, এই ধরনের যৌন নির্যাতনকে ‘প্রকৃতি বিরুদ্ধ’ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় এ ধরনের নির্যাতনের মামলা চলতে পারে। নির্যাতিত যুবককে জিজ্ঞাসাবাদ করে বিস্তারিত জানতে চায় পুলিশ। তার গোপন জবানবন্দিও নেওয়া হতে পারে। কতদিন ধরে এই সংস্থায় কাজ করছিল সে, কবে থেকে  এই নির্যাতনের শিকার, এসব প্রশ্নের উত্তর জানতে চাওয়া হবে বলে খবর পুলিশ সূত্রে। 

[আরও পডুন: সোশ্যাল মিডিয়ায় চাকরির বিজ্ঞাপন দিয়ে প্রতারণার অভিযোগ, Gujarat থেকে গ্রেপ্তার ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে