BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ওয়ার্ডের সাংগঠনিক দায়িত্ব থেকে শোভনপত্নী রত্নাকে সরাল তৃণমূল

Published by: Paramita Paul |    Posted: August 24, 2020 3:58 pm|    Updated: August 24, 2020 5:15 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ২০২১ সালের বিধানসভা নির্বাচনই পাখির চোখ তৃণমূলের (TMC)। সেই কথা মাথা রেখেই বিভিন্নস্তরে সাংগাঠনিক রদবদল করছে দল। এবার তারই অংশ হিসেবে তৃণমূল স্তরে সংগঠনকে ঢেলে সাজাতে দ্রুত বুথ পর্যন্ত কমিটি গড়ার কাজ চলছে। এমন পরিস্থিতিতে ফের বড় সিদ্ধান্ত নিল দলের শীর্ষ নেতৃত্ব। সোমবার সাংগঠনিক দায়িত্ব থেকে রেহাই দেওয়া হল রত্না চট্টোপাধ্যায়কে (Ratna Chatterjee)। যদিও দলের তরফে কোনও নির্দেশ পাননি বলে জানিয়েছেন তিনি।

কলকাতার প্রাক্তন মেয়র তথা প্রাক্তন মন্ত্রী ও বেহালা পূর্বের বিধায়ক শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে (BJP) যোগ দেন। তারপরই তৃণমূলের তরফে তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের দেখভালের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিন্তু আচমকাই সেই সিদ্ধান্ত বদল করল তৃণমূল।  ওয়ার্ডের সবরকম সাংগঠনিক দায়িত্ব থেকে রত্না চট্টোপাধ্যায়কে বিরত থাকার কথা জানিয়ে দিল তৃণমূল কংগ্রেস। কয়েকদিনের মধ্যে ওই ওয়ার্ডের নতুন সভাপতি মনোনীত করা হবে।

[আরও পড়ুন : ‘উঃ ২৪ পরগনার করোনা পরিস্থিতি আয়ত্তে আসছে না কেন?’, ভারচুয়াল বৈঠকে প্রশ্ন মুখ্যমন্ত্রীর]

রাজনৈতিক মহলের প্রশ্ন, শোভনের তৃণমূলে ফেরার পথ প্রশস্ত করতেই কি কোনও বার্তা দিল তৃণমূল? যদিও এ নিয়ে দলের তরফ থেকে নতুন করে কেউ কোনও মন্তব্য করতে চাননি। রত্না নিজে যদিও জানিয়েছেন, তিনি ওই ওয়ার্ডের কোনও দায়িত্বেই ছিলেন না। আগে থেকেই সেখানে ওয়ার্ড সভাপতি রয়েছেন খোকন গায়েন। 

[আরও পড়ুন : করোনা আক্রান্ত দিলীপ ঘোষের গাড়ি চালক, হোম কোয়ারেন্টাইনে বিজেপির রাজ্য সভাপতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement