BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

নিজের বাড়িতেই আগুনে পুড়ে মৃত্যু জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর

Published by: Sayani Sen |    Posted: November 1, 2020 11:07 am|    Updated: November 1, 2020 12:56 pm

An Images

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: রবিবার সাতসকালেই দুঃসংবাদ। কেষ্টপুর সমর সরণিতে নিজের বাড়িতেই অগ্নিদগ্ধ হয়ে গুরুতর জখম জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রী (Astrologer Jayanta Sashtri)। তাঁকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই চিকিৎসা চলছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন, অত্যন্ত সংকটজনক অবস্থা জ্যোতিষীর। তবে বর্তমানে মৃত্যু হয়েছে তাঁর।

রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ জয়ন্ত শাস্ত্রীর কেষ্টপুরের বাড়ি থেকে কালো ধোঁয়া বেরতে দেখা যায়। প্রতিবেশীরা তা দেখে হইচই করতে শুরু করেন। দরজা ধাক্কা দিতে থাকেন তাঁরা। তবে কালো ধোঁয়ার ফলে কেউই ভিতরে কিছু দেখতে পাচ্ছিলেন না। খবর দেওয়া হয় কেষ্টপুর থানায়। পুলিশ দমকলেও খবর দেয়। দমকলের ২টি ইঞ্জিন এসে ঘটনাস্থলে পৌঁছয়। ঘরের দরজা ভেঙে জ্যোতিষীকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। তবে ততক্ষণে ধোঁয়া এবং আগুনের তাপে অচৈতন্য হয়ে পড়েছেন জ্যোতিষী। প্রতিবেশীদের তৎপরতায় জ্যোতিষীকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসকরা জানিয়েছিলেন, অত্যন্ত সংকটজনক অবস্থা জ্যোতিষীর। তবে বর্তমানে মৃত্যু হয়েছে তাঁর।

[আরও পড়ুন: IIM জোকার হস্টেল থেকে উদ্ধার ‌এমবিএ ছাত্রীর ঝুলন্ত দেহ, ‌ঘনীভূত রহস্য]

প্রতিবেশীদের বক্তব্য অনুযায়ী, স্ত্রীকে নিয়ে কেষ্টপুরের এই বাড়িতে থাকতেন জ্যোতিষী। তবে কৃষ্ণনগরে তাঁর স্ত্রী বাপের বাড়িতে গিয়েছেন। তাই শনিবার রাতে বাড়িতে একাই ছিলেন খ্যাতনামা জ্যোতিষী। রবিবার সকালে যে এমন কাণ্ড ঘটবে তা কল্পনা করতে পারেননি কেউই। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলেই প্রাথমিক তদন্তে অনুমান দমকল কর্মীদের। তবে অগ্নিকাণ্ডের আসল কারণ তদন্ত করে দেখা হবে। 

[আরও পড়ুন: বাড়ছে কর্মস্থলে ফেরার তাগিদ, আগামী দু’মাস মিলবে কলকাতা-দুবাই অতিরিক্ত বিমান

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement