১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

PAC চেয়ারম্যান মনোনয়ন ইস্যুতে বেফাঁস Mukul Roy, বিধায়কের ‘অসংলগ্ন’ মন্তব্যে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: August 13, 2021 9:24 pm|    Updated: August 13, 2021 9:24 pm

Row over Mukul Roy's comment on PAC meet | Sangbad Pratidin

বুদ্ধদেব সেনগুপ্ত: ফের বেফাঁস PAC চেয়ারম্যান মুকুল রায় (Mukul Roy)। শুক্রবার বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির বৈঠকে যোগ দিতে এসে তিনি দাবি করলেন, বিজেপি পরিষদীয় দল তাঁকে পিএসির চেয়ারম্যান হিসাবে মনোনীত করেছে। বিধায়কের এই ‘অসংলগ্ন’ মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক।

শুক্রবার বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটির (PAC) বৈঠকে যোগ দিয়েছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। দীর্ঘ বিতর্কের পর অবশেষে এদিন পিএসির বৈঠকে যোগ দেন তিনি। এদিন মুকুল দাবি করেন, বিজেপি পরিষদীয় দল তাঁকে PAC চেয়ারম্যান হিসাবে মনোনীত করেছে। তাই চেয়ারম্যানের দায়িত্ব সামলাচ্ছেন। এছাড়াও অধ্যক্ষ তাঁকে মানুষের প্রতিনিধি হিসাবে এই কমিটির চেয়ারম্যান মনোনীত করেছেন বলেও জানান। তবে বিরোধীদের আপত্তিকে গুরুত্ব দিতে নারাজ মুকুল। বর্তমানে তিনি যে তৃণমূলে তাও এদিন স্পষ্ট করেন কৃষ্ণনগর উত্তরের (Krishnanagar Uttar) বিধায়ক।

[আরও পড়ুন: ডায়মন্ড হারবারে তৃণমূলের ‘Chai Pe Charcha’, এক চুমুকেই আমজনতার সমস্যার সমাধান]

উল্লেখ্য, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বারবারই দাবি করেন, তাঁদের পক্ষ থেকে পিএসির জন্য যে ছ’জনের নাম পাঠান হয়েছিল সেই তালিকায় মুকুল রায়ের নাম ছিল না। বিষয়টি নিয়ে মুখ খোলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “পিএসি নিয়ে সরকার ছেলেখেলা করছে। আমরা সরকারের সিদ্ধান্তের বিরোধিতার পাশাপাশি বৈঠক বয়কট করার সিদ্ধান্ত নিয়েছি। এছাড়াও এই কমিটির প্রথম বৈঠকে চেয়ারম্যান হিসাবে মুকুলের নাম ছিল না। দ্বিতীয় বৈঠকে তিনি চেয়ারম্যান।” এটা সরকারি ‘নাটক’ বলে কটাক্ষ দিলীপের (Dilip Ghosh)। রাজ্য বিজেপির সভাপতি আরও বলেন, “মুকুল রায় তৃণমূলে (TMC) যোগ দিলেও মন থেকে বিজেপিতেই আছেন।”

[আরও পড়ুন: ভাগ্য ফেরাতে রত্ন দেওয়ার প্রলোভন, তরুণীকে ডেকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার জ্যোতিষী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে