BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দেড়মাস আগে স্ত্রী ও সদ্যোজাত সন্তানকে হারিয়েছিলেন, এবার ট্রেনের ধাক্কায় মৃত্যু সেই RPF কর্মীর

Published by: Paramita Paul |    Posted: August 9, 2020 6:33 pm|    Updated: August 9, 2020 7:01 pm

An Images

সুব্রত বিশ্বাস: ভাগ্যের পরিহাস এমনি। মাস দেড়েক আগে প্রথম সন্তান ভূমিষ্ট হওয়ার সময়  সন্তান ও স্ত্রী  মারা যায়। রবিবার ডিউটি করার সময় ট্রেনের (Train) ধাক্কায় মারা গেলেন নিজে। এই ঘটনায় শেষ হয়ে গেল একটি পরিবার। শিয়ালদহ সাউথের আরপিএফ (RPF) পোস্টের কনস্টেবল পরশুরাম কুমার মারা গেলেন ট্রেনের ধাক্কায়। রবিবার দুপুরে দুটো নাগাদ বালিগঞ্জ-পার্ক সার্কাসের মাঝে শিয়ালদহগামী বজবজ স্টাফ লোকাল (Staff Local) ধাক্কা মারে তাঁকে। সহকর্মী স্থানীয় লোকজনের সহায়তায় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে (Chittaranjan Medical College) নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

রেল পুলিশ জানিয়েছে, পরশুরামের কানে ইয়ারপ্লাগ থাকায় তিনি হর্ন শুনতে পাননি। যদিও সহকর্মীরা কানে ইয়ারপ্লাগ ছিল না বলে জানান। তাঁদের দাবি করে বলেছে, জায়গাটায় লাইনে বাঁক থাকায় তিনি ট্রেনটি দেখতে পারেন নি। ঘটনার সময় তিনি বালিগঞ্জের এক কনস্টেবলের সঙ্গে লাইনে পেট্রোলিং করছিলেন। সে সময় ট্রেনটি চলে আসায় তিনি ধাক্কা খান। মাস দেড়েক আগেই তাঁর স্ত্রী প্রথম সন্তান প্রসব করতে গিয়ে মারা যান। ভূমিষ্ট সন্তানও মারা যায়। এরপর মানসিক ভাবে ধাক্কায় সামলে নিয়ে ছিলেন তিনি বলে সহকর্মীরা জানিয়েছেন।

[আরও পড়ুন : ‘রাজ্যবাসী কি রাতারাতি বড়লোক হয়ে গিয়েছে?’, রেশনের চাল কমানো নিয়ে মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলীপের]

বিহারের মুঙ্গেরের বাসিন্দা পরশুরাম ২০১৫ সালে আরপিএফ যোগ দেন। প্রথম পোস্টিং স্থল শিয়ালদহ সাউথ পোস্ট (Sealdah)। বছর খানেক আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। মাস দেড়েক আগে মারা যান স্ত্রী। তিনি একাই নারকেলডাঙ্গা রেল আবাসনে থাকতেন। রবিবার ট্রেনে ধাক্কা লেগে মারা গেলেন তিনিও। সহকর্মীরা জানিয়েছেন, কর্মনিষ্ঠ ও সাদাসিধা প্রকৃতির মানুষ ছিলেন তিনি। তাই তাঁর এভাবে চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না তাঁরা।

[আরও পড়ুন : দলের মহিলা কর্মীকে ধর্ষণ মামলায় বিজেপির কেন্দ্রীয় নেতাকে নোটিস পাঠাল বেহালা থানা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement