BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হার মানলেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে, প্রয়াত সেনকো গোল্ডের কর্ণধার শংকর সেন, শোকস্তব্ধ শিল্পমহল

Published by: Tiyasha Sarkar |    Posted: July 28, 2020 9:36 pm|    Updated: July 28, 2020 9:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার (Corona Virus) বলি সেনকো গোল্ডের কর্ণধার শংকর সেন (Shankar Sen)। বেসরকারি হাসপাতালে ভরতি থাকাকালীন মঙ্গলবার মৃত্যু হয় ৬৩ বছরের এই ব্যবসায়ীর। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ রাজ্যের শিল্পমহল।

জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই জ্বর-সর্দি-সহ করোনার একাধিক উপসর্গ দেখা দিয়েছিল শংকর সেনের শরীরে। সন্দেহ হওয়ায় নমুনা পরীক্ষা করা হয় তাঁর। রিপোর্ট আসতেই জানা যায়, তিনি আক্রান্ত। সেই থেকেই বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন শংকরবাবু। মঙ্গলবার সকালে হার্ট অ্যাটাক হয় তাঁর। এর কিছুক্ষণ পরই ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: বকরি ইদ, রাখি পূর্ণিমা ও স্বাধীনতা দিবসে ছাড়, রাজ্যে কবে কবে সম্পূর্ণ লকডাউন জানুন]

প্রসঙ্গত, প্রথম থেকেই করোনা বিরুদ্ধে লড়াইয়ে শামিল হয়েছিল সেনকো গোল্ড। যার নেতৃত্বে ছিলেন শংকর সেন। তাঁর উদ্যোগেই ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের সঙ্গে যৌথভাবে কলকাতা মেডিক্যাল কলেজের করোনা যোদ্ধাদের সম্মানিত করেছিল সেনকো গোল্ড। সেই অনু্ষ্ঠানে হাজির ছিলেন স্বয়ং মেয়র। এছাড়াও বিভিন্নভাবে বারবার করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এসেছিলেন তিনি। কিন্তু তিনি নিজেই হার মানলেন করোনার কাছে। প্রসঙ্গত, রাজ্যে মারণ ভাইরাসের দাপট ক্রমশ বেড়েই চলেছে। পাল্লা দিয়ে বাড়ছে সুস্থতার হারও। পরিসংখ্যান বলছে গত ২৪ ঘ্ণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিত হয়েছেন ২,১৩৪ জন। মৃত্যু হয়েছে ৩৮ জনের। সুস্থ হয়েছেন ২১০৫ জন। 

[আরও পড়ুন: একুশের লক্ষ্যে বড় চমক তৃণমূলের, রাজ্যস্তরের মুখপাত্র হলেন কুণাল ঘোষ ও নুসরত জাহান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement