ad
ad
দমদম, গুলি

আইপিএলের বেটিং নিয়ে গন্ডগোল, গুলি চলল দমদমে

গুলিবিদ্ধ এক যুবক।

Shoot out in Du Dum at night, one injured near airport gate no 2.

ফাইল ছবি

Published by: Tanumoy Ghosal
  • Posted:May 8, 2019 5:37 pm
  • Updated:May 8, 2019 5:47 pm

কলহার মুখোপাধ্যায়: আর কয়েকদিন পরে লোকসভা ভোট দমদমে। মঙ্গলবার রাতে গুলি চলল এয়ারপোর্টের দুই নম্বর গেটের কাছে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভরতি এক যুবক। ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

[আরও পড়ুন: সকালের ব্যস্ত সময়ে ‘পাওয়ার কাট’, ফের ব্যাহত মেট্রো পরিষেবা]

আহতের নাম বিশ্বজিৎ পাল। বাড়ি, দমদমের নবপল্লিতে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আইপিএল বেটিংয়ের সঙ্গে যুক্ত ছিল বিশ্বজিৎ। দিন কয়েক আগে দু’লক্ষ টাকা জিতেছিল সে। মঙ্গলবার রাতেও দমদম এয়ারপোর্টের দুই নম্বর আইপিএল ম্যাচ নিয়ে বেটিং করছিল বিশ্বজিৎ ও অচিন্ত্য নামে আরও একজন যুবক। প্রত্যক্ষদর্শীদের দাবি, বেটিংয়ে টাকা-পয়সা নিয়ে অচিন্ত্যের সঙ্গে ঝামেলা লাগে বিশ্বজিতের। দু’জনের তুমুল কথা কাটাকাটি হয়। আচমকাই বিশ্বজিতের মাথা লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় অচিন্ত্য। লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলি লাগে কোমরে। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি গুলিবিদ্ধ উদ্ধার করে নিয়ে যান আরজি কর হাসপাতালে। এখন সেখানে চিকিৎসা চলছে তাঁর।

এদিকে এই ঘটনায় অভিযুক্ত অচিন্ত্য সরকারকে আটক করেছে পুলিশ। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। দমদমে ইদানীং দুষ্কৃতীদের দৌরাত্ম্য বেড়েছে। হামেশাই গুলি চলছে। কয়েক মাস আগে দক্ষিণ দমদমের মালিবাগানের শ্যামনগর রোডে ভোর রাতে একটি নির্মীয়মাণ বহুতলের সামনে গুলি চালায় দুষ্কৃতীরা। ভাঙচুর চলে প্রোমোটারের অফিসেও। সেবার অবশ্য কেউ হতাহত হয়নি।

[ আরও পড়ুন: আইএসসিতে চতুর্থ, কলকাতা পুলিশের ডিসির দায়িত্বে দ্বাদশ শ্রেণির ছাত্রী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ