BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাশীপুরে বিজেপি নেতার মৃত্যুর কিনারায় গঠিত SET, সিবিআই তদন্তের দাবিতে অনড় পরিবার

Published by: Tiyasha Sarkar |    Posted: May 8, 2022 9:26 pm|    Updated: May 9, 2022 8:38 am

SIT formed to probe BJP leader arjun chowrasiya death case | Sangbad Pratidin

অর্ণব আইচ: বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ঘটনার তদন্তে গঠিত হল SET। তবে SET-কে তদন্তে সহযোগিতা করতে নারাজ মৃতের পরিবার। ফলে রবিবার ৫ টায় তদন্তের স্বার্থে তলব করা হলেও তাঁরা কেউ যাননি বলেই খবর। মৃতের পরিবারের দাবি, তদন্ত করতে হবে সিবিআইকেই।

শুক্রবার সকালে কাশীপুর রেল কলোনির পরিত্যক্ত আবাসন থেকে উদ্ধার হয়েছিল বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার দেহ। এরপরই অর্জুনের মা ও দাদা দাবি করে, বৃহস্পতিবার গভীর রাতে কাশীপুর রেল কলোনিতে তাঁদের বাড়ির কাছে দাঁড়িয়ে ছিল একটি গাড়ি। সেখানে কিছু অশান্তিও হচ্ছিল। সেই সময় একবার বাড়িতে এসেছিল অর্জুন। তারপর আবার বেড়িয়ে যায়। অর্জুনের মায়ের দাবি কাউকে দেখতে পাননি তিনি। তবে শুনেছিলেন কেউ তাঁর ছেলেকে উদ্দেশ্য করে বলছে, “খুন করে ফেলে রেখে দেব। কেউ খুঁজে পাবে না।” পরের দিন সকালে উদ্ধার হয় দেহ। সেই ঘটনা নিয়ে তোলপাড় গোটা বাংলা। নিহতের পরিবারের সঙ্গে দেখা করেছেন খোদ অমিত শাহ (Amit Shah)। 

[আরও পড়ুন: এক সপ্তাহের মধ্যে ২০ জনের পদত্যাগ! গোষ্ঠীদ্বন্দ্বে জেরবার বারাসত সাংগঠনিক জেলা বিজেপি]

যুবকের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে দেওয়া হোক, প্রথম থেকেই এই দাবি করেছে পরিবার। এরই মাঝে রবিবার অর্জুন মৃত্যুর তদন্তভার দেওয়া হয় SET-এর হাতে। গঠন করা হয় ৬ সদস্যের টিম। এদিন বিকেলেই তদন্তকারীরা নোটিস পাঠিয়ে তলব করে মৃতের পরিবারের সদস্যদের। কিন্তু জানা গিয়েছে, তাঁরা তদন্তে সহযোগিতা করতে রাজি নয়। এদিন মৃতের পরলৌকিক ক্রিয়ার অছিলায় তলব এড়িয়েছেন তাঁরা। চৌরাসিয়া পরিবারের দাবি, তদন্তভার দিতে হবে সিবিআইকে। 

এদিকে পরিবার ও গেরুয়া শিবির খুনের অভিযোগ করলেও প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্ট বলছে অন্য কথা। শনিবার কম্যান্ড হাসপাতালের প্যাথোলজি ও ফরেন্সিক মেডিসিনের চিকিৎসক হেমন্ত ও চিকিৎসক জসবিন্দরের তত্ত্বাবধানেই চলে ময়নাতদন্তের প্রক্রিয়া। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে খুনের প্রমাণ মেলেনি বলে জানা গিয়েছে। এমনকী, দেহে ধস্তাধস্তির কোনও চিহ্নও মেলেনি বলেই খবর। 

[আরও পড়ুন: প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষোভ! মহিলার নগ্ন ছবি তুলে শারীরিক সম্পর্কের জন্য চাপ, গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে