BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জল্পনায় ইতি! ইস্তফার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন সৌমিত্র খাঁ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 7, 2021 8:30 pm|    Updated: July 7, 2021 9:23 pm

Soumitra Khan, president of BJP's yuva morcha withdraw his resignation | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: দিনভর টানাপোড়েনের পর ইস্তফার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। বুধবার সন্ধেয় নিজেই জানিয়েছেন সিদ্ধান্তের কথা।  জানিয়েছেন, বিজেপির নেতা বি.এল সন্তোষের নির্দেশেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

 

বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় সৌমিত্র খাঁ জানান, যুব মোর্চার সভাপতি পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা। ফেসবুক ও টুইটারে তিনি লেখেন, “আমি আজ থেকে ব্যক্তিগত কারণে যুব মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে অব্যাহতি নিলাম। তবে বিজেপিতে ছিলাম, আছি, আর আগামীতেও থাকব। ভারত মাতা কি জয়।”   এরপরই ফেসবুক লাইভে ক্ষোভ উগরে দেন শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। “বিরোধী দলনেতা নিজেকে বিরাট করে জাহির করছেন, যখন তৃণমূলে ছিলেন তখনও নিজেকে বিশাল কিছু মনে করতেন। মনে হচ্ছে দলে শুধু ওঁরই অবদান রয়েছে। আমাদের কোনও ত্যাগ নেই। নতুন নেতা হঠাৎ করে এসে যেভাবে দিল্লির নেতাদের ভুল বোঝাচ্ছে, তাতে গোটা দল একটা জেলার মধ্যে চলে আসছে।” দিলীপ ঘোষকে কটাক্ষ করতে ছাড়েননি সৌমিত্র। আক্রমণের জবাবে শুভেন্দু বলেন, “আমি ওসবকে সিরিয়াসলি নিইনি।” এই নিয়ে দিনভর চলে টানাপোড়েন।

[আরও পড়ুন : বাবুল, দেবশ্রীদের প্রতি ‘সহানুভূতি’, মন্ত্রিসভার রদবদল নিয়ে কৌশলী বার্তা মমতার]

এই ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে সন্ধেয় ইস্তফার সিদ্ধান্ত প্রত্যাহারের কথা জানালেন সৌমিত্র খাঁ। অর্থাৎ পুরনো পদেই (বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি) বহাল থাকছেন তিনি।  উল্লেখ্য, সৌমিত্র খাঁর পদত্যাগের সিদ্ধান্ত প্রকাশ্যে আসতেই জল্পনা শুরু হয়েছিল, তিনি বোধহয় ঘাসফুল শিবিরে ফিরবেন। তবে কয়েকঘণ্টাতেই সেই জল্পনার অবসান।

[আরও পড়ুন : ‘দিল্লি গিয়ে ভুল না বুঝিয়ে আয়নায় মুখ দেখুন’, পদত্যাগের পর শুভেন্দুকে তোপ সৌমিত্রর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement