BREAKING NEWS

১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

‘দিল্লি গিয়ে ভুল না বুঝিয়ে আয়নায় মুখ দেখুন’, পদত্যাগের পর শুভেন্দুকে তোপ সৌমিত্রর

Published by: Tiyasha Sarkar |    Posted: July 7, 2021 4:06 pm|    Updated: July 7, 2021 6:37 pm

BJP MP Saumitra Khan slams Suvendu Adhikari and Dilip Ghosh on wednesday| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পদত্যাগের পরই শুভেন্দু অধিকারীকে তুলোধোনা করলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। বললেন, “বারবার দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতাদের ভুল না বুঝিয়ে আয়নায় মুখ দেখুন।” দিলীপ ঘোষকে খোঁচা দিয়ে বললেন,”উনি অর্ধেক বোঝেন, অর্ধেক বোঝেন না।”

রাজ্যে বিজেপির  শীর্ষনেতাদের মধ্যেই একজন সৌমিত্র খাঁ (Saumitra Khan)। বুধবার আচমকাই যুব সভাপতি পদ থেকে ইস্তাফা দেন তিনি। এরপরই দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) তীব্র আক্রমণ করেন সৌমিত্র। বলেন, “দল এককেন্দ্রিক হয়ে যাচ্ছে। একমুখী হয়ে যাচ্ছে। শুধু অধিকার অধিকার,অধিকারী, অধিকারী চলছে। বারবার দিল্লি গিয়ে কেন্দ্রীয় নেতাদের ভুল বোঝাচ্ছেন একজন।” শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ উগরে বিষ্ণুপুরের সাংসদ আরও বলেন, “বিরোধী দলনেতা নিজেকে বিরাট করে জাহির করছেন, যখন তৃণমূলে ছিলেন তখনও নিজেকে বিশাল কিছু মনে করতেন। মনে হচ্ছে দলে শুধু ওঁরই অবদান রয়েছে। আমাদের কোনও ত্যাগ নেই। নতুন নেতা হঠাৎ করে এসে যেভাবে দিল্লির নেতাদের ভুল বোঝাচ্ছে, তাতে গোটা দল একটা জেলার মধ্যে চলে আসছে।” 

[আরও পড়ুন: ‘ঘরছাড়াদের ঘরে ঢোকানোর ব্যবস্থা করুন, ভোজ পরে খাবেন’, দিলীপকে তোপ খোদ BJP নেতার]

সৌমিত্র খাঁ আরও বলেন, “ভোটের একমাস আগে এসে উনি সব চোর, চিটিংবাজকে জয়েন করিয়েছেন। সেই সময় থেকেই অনেক কিছুই আমার ভাল লাগেনি। স্বাভাবিকভাবেই প্রতিবাদ করেছিলাম। সেই কারণেই আমাকে সরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এখনও যদি না বলি কোনওদিন বোঝাতে পারব না। তাই এখন বললাম। ভুল যদি হয়, যে কোনও পরিস্থিতিতে আমি প্রতিবাদ করব।” ব্যক্তিগত স্বার্থে বিজেপিতে এসেছেন শুভেন্দু অধিকারী,  ইঙ্গিতে এমনও অভিযোগ করেছেন সৌমিত্র। বলেছেন, “আমি কোনও স্বার্থ নিয়ে বিজেপিতে আসিনি। আমার কোনও দাদা, ভাইয়ের জন্য কিছু করার নেই। আজও আমার একতলা বাড়ি।” দলের প্রথম সারির নেতার এহেন মন্তব্যে অস্বস্তিতে বিজেপি। বুধবারই সন্ধেয় বৈঠকের আয়োজন করা হয়েছে দলের তরফে।  সৌমিত্রর আক্রমণ প্রসঙ্গে শুভেন্দু বলেন, “সৌমিত্র আমার ভাই। আমি ওর কথা সিরিয়াসলি নিইনি। কোনও কারণে হয়তো বলেছে। পরবর্তীতেও ওর প্রয়োজনে পাশে দাঁড়াবো।”

 

[আরও পড়ুন: ‘দিল্লি গিয়ে জ্বালানির দাম কমাও’, BJP সাংসদকে ট্রেনের ভাড়া ধরিয়ে প্রতিবাদ জনতার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement