BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

করোনামুক্ত মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

Published by: Tiyasha Sarkar |    Posted: February 28, 2021 12:55 pm|    Updated: February 28, 2021 1:01 pm

An Images

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: করোনামুক্ত (Coronavirus) রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। রবিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। আপাতত ৭ দিন হোম আইসোলেশনে থাকবেন মন্ত্রী। তারপর ফের তাঁর প্রয়োজনীয় শারীরিক পরীক্ষা করা হবে।

গত ১৮ ফেব্রুয়ারি করোনা আক্রান্ত হন শোভনদেব চট্টোপাধ্যায় (Sovandeb Chattopadhyay)। প্রথমদিকে তাঁকে রাখা হয়েছিল হোম আইসোলেশন। কিন্তু ২২ ফেব্রুয়ারি রাত থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ফলে তাঁকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেই সময় জানা গিয়েছিল, মন্ত্রীর শ্বাসকষ্টের পাশাপাশি শরীর খুব দুর্বল ছিল। জ্বর এবং গায়ে ব্যথাও রয়েছে। তাঁর চিকিৎসার জন্য গঠন করা হয়েছিল মেডিক্যাল বোর্ড। নিয়মিত তাঁর খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। হাসপাতালে ভরতির ৭ দিনের মাথায় রবিবার ছাড়া পেলেন শোভনদেব। জানা গিয়েছে, জ্বর-সর্দি-শ্বাসকষ্ট জাতীয় কোনও সমস্যা এখন নেই তাঁর। তবে বেশ দুর্বল তিনি। কোভিড বিধি মেনে আগামী ৭ দিন হোম আইসোলেশনে থাকবেন মন্ত্রী। উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশ থেকে ফিরেছেন শোভনদেবের বড় ছেলে। ফেরার পরই করোনা আক্রান্ত হন তিনি। মন্ত্রীর পরিবারের সকল সদস্যই বর্তমানে কোভিড পজিটিভ। তাঁরা প্রত্যেকেই হোম আইসোলেশনে রয়েছেন।

[আরও পড়ুন: ঝাড়গ্রামে ৪ আসনে প্রার্থী হতে নাম জমা করলেন বিজেপির ১০০ জন! মাথায় হাত কর্মকর্তাদের]

করোনা কালে রাজ্যের সব প্রবীণ মন্ত্রীকেই নিজেদের বাড়িতে থাকার নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতো ৭৭ বছর বয়সী বিদ্যুৎমন্ত্রী বেশ কিছুদিন বাড়িতেই ছিলেন। করোনার দাপট খানিকটা কমার ইঙ্গিত মিলতেই ফের রাজনৈতিক এবং সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল তাঁকে। শোভনদেববাবুর পরিবার সূত্রের খবর, আক্রান্ত হওয়ার আগে এসএসকেএম হাসপাতালে ইনজেকশন নিতে গিয়েছিলেন মন্ত্রী। তারপরের দিন থেকে করোনার একাধিক উপসর্গ দেখা যায় তাঁর শরীরে। টেস্ট করলে রিপোর্ট আসে পজিটিভ।

[আরও পড়ুন: ‘একুশে বাংলায় সরকার গড়বে তৃণমূলই!’, বিজেপির মঞ্চ থেকে বেফাঁস শাসকদলের প্রাক্তন সাংসদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement