১ শ্রাবণ  ১৪২৬  বুধবার ১৭ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের মেট্রোয় আত্মহত্যা চেষ্টা। সকালের ব্যস্ত সময়ে শহরে ব্যাহত মেট্রো চলাচল। নাকাল নিত্যযাত্রীরা। শেষ খবর অনুযায়ী, আপাতত নোয়াপাড়া থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলছে না। তবে সেন্ট্রাল থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা স্বাভাবিক। 

[আরও পড়ুন: খাস কলকাতায় ফের মাদক পাচারচক্রের পর্দাফাঁস, ব্রাউন সুগার-সহ গ্রেপ্তার ২]

ব্যবধান মোটে একদিনের। ফের মেট্রোর লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। ঘটনার জেরে যথারীতি ব্যাহত মেট্রো চলাচল। শেষ খবর অনুযায়ী, আপাতত নোয়াপাড়া থেকে গিরীশ পার্ক পর্যন্ত মেট্রো চলছে না। তবে সেন্ট্রাল থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা স্বাভাবিক। মেট্রো কর্তৃপক্ষ জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে শ্যামবাজার মেট্রো স্টেশনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। ঘটনাটি নজরে আসার পর তড়িঘড়ি লাইনে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয় মেট্রো কর্তৃপক্ষ।  এদিকে ততক্ষণে শহরের বিভিন্ন স্টেশনে অফিসযাত্রীদের ভিড় জমে গিয়েছে। আচমকাই মেট্রো বন্ধ হয়ে যাওয়ার দুর্ভোগে পড়তে হয় তাঁদের।

এর আগে, মঙ্গলবার বিকেলে রবীন্দ্র সদন স্টেশনে আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যক্তি। দমদম থেকে কবি সুভাষগামী মেট্রো ঝাঁপ দেন তিনি। আপ ও ডাউন লাইনে বন্ধ ব্যাহত মেট্রো পরিষেবা। অফিস থেকে ফেরার পথে নাকাল হন নিত্যযাত্রীরা।

[আরও পড়ুন: সপ্তাহ শেষেই দক্ষিণবঙ্গে ঢুকছে বর্ষা, সুখবর হাওয়া অফিসের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং