২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘কার ছবি কিনেছিলেন সুদীপ্ত সেনরা?’, সারদা প্রসঙ্গ তুলে খোঁচা শুভেন্দুর, পালটা তোপ কুণালের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 21, 2022 7:05 pm|    Updated: November 21, 2022 7:05 pm

Suvendu Adhikari invokes Saradha scam, Kunal Ghosh lashes back | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নিশানায় তৃণমূল। একের পর এক দুর্নীতি ইস্যুতে তোপ দাগলেন তিনি। সারদার ছবি বিক্রির টাকা নিয়ে প্রশ্নও তুললেন শুভেন্দু অধিকারী।

পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে লড়াই শুরু করেছে সব রাজনৈতিক দল। সেই তালিকায় রয়েছে বিজেপিও (BJP)। শাসকদলের ভুল-ত্রুটিগুলি তুলে ধরে ভোটের ময়দানে নিজেদের নম্বর বাড়াতে চাইছে গেরুয়া শিবির। সোমবার ডোরিনা ক্রসিংয় থেকে রাজ্যের বিরুদ্ধে একাধিক ইস্যুতে সুর চড়ান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দ্রৌপদী মুর্মু সম্পর্কে করা মন্তব্যের ফের তীব্র নিন্দা করলেন তিনি।

[আরও পড়ুন: বারাণসীর মতো কলকাতাতেও গঙ্গা আরতি চান মমতা, উপযুক্ত জায়গা খোঁজার ভার পুরসভাকে]

এরপরই এদিন সারদা মামলা ও ছবি বিক্রি প্রসঙ্গ তোলেন শুভেন্দু অধিকারী। বলেন, “এই তো সবে সকাল। ছবি কেনাটা তো আসছে। সুদীপ্ত সেন, গৌতম কুণ্ডুরা কার ছবি কিনেছিলেন? লিওনার্দো দ্যা ভিঞ্চির? ভেবেছিলেন সারদা পুরনো হয়ে গিয়েছে। অপেক্ষা করুন। ছবি আসছে। সব সামনে আসবে।” ফের তথ্য ফাঁসের হুঁশিয়ারিও দেন শুভেন্দু। পাশাপাশি এদিন চাকরিপ্রার্থীদের হয়েও সুর চড়ান তিনি।

এদিন শুভেন্দুকে পালটা দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, “সারদা কর্তা সুদীপ্ত সেনের থেকে টাকা নিয়েছিলেন বিরোধী দলনেতা। সেই ছবি সবাই দেখেছে। সারদা কর্তা নিজে চিঠিতে শুভেন্দুর কীর্তি জানিয়েছেন।” কুণাল এদিন আরও বলেন, “সুদীপ্ত সেনের থেকে যারা টাকা নিয়েছিলেন তাঁদের অন্যতম শুভেন্দু অধিকারী। আমাকে জেলে পাঠিয়ে নিজে তখন ঘুরছিল। ইডি-সিবিআইয়ের থেকে বাঁচতে বিজেপিতে গিয়েছে। ৩১৩ ধারা প্রয়োজ করা হলে কলার ধরে জেলে পৌঁছে দেব।”

[আরও পড়ুন: কামালগাজির কারখানায় গ্যাস লিক, একের পর এক অসুস্থ শ্রমিক, আতঙ্কে হুড়োহুড়ি স্থানীয়দের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে