Advertisement
Advertisement

মুখ্যমন্ত্রীর বাড়ি যেতে বাধা, পুলিশের সঙ্গে ধস্তাধস্তি টেট উত্তীর্ণদের, রণক্ষেত্র হাজরা মোড়

অসুস্থ হয়ে পড়েছেন বেশ কয়েকজন বিক্ষোভকারী।

TET qualified candidates stage protest in Kolkata's Hazra | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 16, 2022 10:46 am
  • Updated:March 16, 2022 12:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেট উত্তীর্ণদের বিক্ষোভে ধুন্ধুমার হাজরা মোড়। নিজেদের দাবি জানাতে মুখ্যমন্ত্রীর বাড়ির যাওয়ার চেষ্টা করেন ২০১৪ সালের টেট উত্তীর্ণরা। নিরাপত্তার জন্য বাধা দেয় পুলিশ। এরপরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। রণক্ষেত্রে হয়ে ওঠে এলাকা। 

বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ হাজরা মোড়ে জমায়েত করেন ২০১৪ সালের টেট উত্তীর্ণরা। মুখ্যমন্ত্রীর বাড়ি গিয়ে স্মারকলিপি জমা দেওয়াই ছিল উদ্দেশ্য। কিন্তু হাজরা মোড়েই তাঁদের বাধা দেয় পুলিশ। শুরু হয় বচসা। বিক্ষোভকারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন বিক্ষোভকারীরা। ধুন্ধুমার চেহারা নেয় ব্যস্ততম হাজরা মোড়। একাধিক বিক্ষোভকারীকে আটক করে তোলা হয় প্রিজন ভ্যানে।  

Advertisement

[আরও পড়ুন: রাজ্য সম্মেলনে বঙ্গ সিপিএমকে তুলোধোনা ইয়েচুরির, প্রশ্ন উঠল নেতৃত্বের ‘দাদাগিরি’ নিয়েও]

এই ঘটনার জেরে অসুস্থ হয়ে পড়েন ২ জন বিক্ষোভকারী। রাস্তায় শুয়ে পড়েন তাঁরা। ক্ষোভে ফেটে পড়েন বিক্ষুব্ধরা। পুলিশকে রোখার চেষ্টা করতে থাকেন তাঁরা। বিক্ষোভকারীদের কথায়, “২০১৪ সালে টেট উত্তীর্ণ হয়েছি। মুখ্যমন্ত্রী আমাদের দফায় দফায় নিয়োগের আশ্বাস দিয়েছিলেন। আমরা ওঁর কথায় ভরসা করি। আজ মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে স্মারকলিপি জমা দেওয়ার জন্য এসেছিলাম। পুলিশ অকথ্য অত্যাচার করেছে। ২ জন অসুস্থ হয়ে পড়েছেন। আমরা এর বিচার চাই।”

Advertisement

এদিকে বিক্ষোভ-ধস্তাধস্তির জেরে অবরুদ্ধ হয়ে পড়ে হাজরা মোড়। দক্ষিণ কলকাতায় যাতায়াতকারীদের নাজেহাল হতে হয়। সব মিলিয়ে এক বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও অশান্তি জারি হাজরায়।

[আরও পড়ুন: তরুণীর ঘনিষ্ঠ ছবি প্রকাশের হুমকি, অভিযোগ পেয়েও ব্যবস্থা না নেওয়ায় আদালতে ভর্ৎসিত পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ