BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমরাও সভা করেছি, সেখান থেকেও ছড়িয়েছে করোনা সংক্রমণ’, দায় স্বীকার দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 5, 2020 1:24 pm|    Updated: July 5, 2020 2:51 pm

They are also responsible for spreading corona virus, says dilip ghosh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। ইতিমধ্যেই রাজ্য বিজেপির অন্দরেও থাবা বসিয়েছে মারণ ভাইরাস। আক্রান্ত হয়েছেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। এই পরিস্থিতির জন্য কিছুটা হলেও দায়ী বিজেপি, অবশেষে একথা স্বীকার করে নিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর কথায়, “আমরাও তো রাস্তায় নেমে মিটিং-মিছিল করেছি। সেখানে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হয়নি। করোনা সংক্রমণ ছড়ানোর পিছনে তাই আমাদেরও দায় রয়েছে।”

তবে নিজেদের দায় স্বীকার করলেও গোটা ঘটনার জন্য তৃণমূলকেই কাঠগড়ায় তুলেছেন বিজেপি সাংসদ। তাঁর কথায়, “লকডাউনের শুরুতেই আমরা রাস্তায় নামিনি। তৃণমূল রেশন থেকে আমফানের (Amphan) ত্রাণ সবকিছুতেই দুর্নীতি করেছে। তাই বাধ্য হয়ে আমরা রাস্তায় নেমে প্রতিবাদ করেছি। বিক্ষোভ দেখাতে বাধ্য হয়েছি। সাধারণ মানুষকে ন্যায্য পাওনা বুঝিয়ে দিতে বিভিন্ন প্রান্তে ছুটেছি। অনেকক্ষেত্রেই সেখানে দূরত্ব বিধি বজায় রাখা সম্ভব হয়নি। ছড়িয়েছে সংক্রমণ।” এহেন মন্তব্যের পাশাপাশি এদিন ফের দিলীপ ঘোষ সাফ জানিয়েছেন, আপাতত দলের তরফে কোনও সভা করা হবে না। সেইসঙ্গে মুরলিধর সেন লেনের কার্যালয়ে কর্মীদের যাতায়াত নিয়ন্ত্রণ করা হচ্ছে বলেও জানান তিনি।

[আরও পড়ুন: ‘বড় দিদির মতো পাশে আছি’, বিরোধিতা ভুলে করোনা আক্রান্ত লকেটকে আশ্বাস মুখ্যমন্ত্রীর]

প্রসঙ্গত, লকডাউন (Lockdown) জারির পর বিভিন্ন সময় রাজ্য বিজেপির সভাপতির গলায় শোনা গিয়েছিল অন্য সুর। বারবার লকডাউন অমান্য করে কর্মীদের রাস্তায় নামার আহ্বান জানিয়েছিলেন তিনি। সেই মতো একাধিক সভাও হয়েছে। এই পরিস্থিতিতে গত শুক্রবার জানা যায় যে, করোনা আক্রান্ত হয়েছেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়। জ্বর-সর্দি-সহ করোনার উপসর্গ রয়েছে একাধিক কর্মীরও। এরপরই আপাতত জমায়েত বা সভা না করার নির্দেশ দেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, বর্তমানে হাসপাতালে ভরতি রয়েছেন লকেট চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: দাউদাউ করে জ্বলছে ক্যানিং স্ট্রিটের বহুতল, কালো ধোঁয়ায় ঢাকল গোটা এলাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement