BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Anubrata Mandal: রুটিন চেক আপ করাতে ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল

Published by: Sayani Sen |    Posted: May 12, 2022 10:08 am|    Updated: May 12, 2022 12:17 pm

TMC leader Anubrata Mandal in hospital over heart ailment । Sangbad Pratidin

ফাইল ছবি

অভিরূপ দাস: ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। বুধবার গভীর রাত থেকে বুকে ব্যথা অনুভব করেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি। রাতে চিকিৎসকের সঙ্গে কথা হয় তাঁর। চিকিৎসকের পরামর্শমতোই বৃহস্পতিবার সকালে বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে যান অনুব্রত। শারীরিক পরীক্ষা নিরীক্ষা চলছে তাঁর। ওই রিপোর্ট দেখেই পরবর্তী সিদ্ধান্ত নেবেন চিকিৎসক। 

রাতভর বুকে যন্ত্রণা হয়েছে অনুব্রত মণ্ডলের। তাই তাঁর হার্টে ব্লকেজ রয়েছে কিনা, তা ভাবাচ্ছে চিকিৎসকদের। এছাড়াও তাঁর মধুমেহ, উচ্চ রক্তচাপের সমস্যা নিয়েও উদ্বিগ্ন বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ। তৃণমূল নেতাকে ফের হাসপাতালে ভরতি হবে কিনা, সে বিষয়ে এখনই কোনও সিদ্ধান্ত নিতে পারছেন না চিকিৎসকেরা। আপাতত রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তাঁরা।  

[আরও পড়ুন: PUBG খেলতে খেলতে প্রেম-যৌনতা! বিবাহিত প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ, নিস্তার পেতে আদালত যুবক]

উল্লেখ্য, গত ৬ এপ্রিল গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। সেই মতো ঠিক তার আগের দিনই কলকাতায় চলে আসেন তৃণমূল নেতা। ৬ তারিখ নিজাম প্যালেসে হাজিরা দিতে যাওয়ার পথে অসুস্থ হয়ে পড়েন অনুব্রত। এসএসকেএম (SSKM) হাসপাতালে ভরতি হন। একাধিক শারীরিক সমস্যা ছিল তাঁর। টানা ১৭ দিন ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা। চিকিৎসকদের পরামর্শমতো চিনার পার্কের ফ্ল্যাটেই বিশ্রামে ছিলেন তিনি। এদিকে, আপাতত সিবিআইয়ের কাছে ৪ সপ্তাহ সময় চেয়ে নিয়েছেন অনুব্রত।

তবে তারই মাঝে ফের বুকে ব্যথায় ভুগছেন অনুব্রত মণ্ডল। বুধবার রাত থেকে ব্যথা তীব্র আকার নেয়। বাধ্য হয়ে বৃহস্পতিবার সকালে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে যান তিনি। গাড়ি থেকে নেমে হুইল চেয়ারে বসে নার্সিংহোমে ঢোকেন অনুব্রত। চিকিৎসকরা একাধিক পরীক্ষা নিরীক্ষা করানোর পরামর্শ দেন। সেই অনুযায়ী চলছে পরীক্ষা।

[আরও পড়ুন: কর্মীদের সঙ্গে সংযোগ বাড়াতে নিয়ম করে দলীয় কার্যালয়ে বসবেন নেতারা, রুটিন বেঁধে দিল তৃণমূল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে