১ জ্যৈষ্ঠ  ১৪২৮  রবিবার ১৬ মে ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্ত তাপসপত্নী নন্দিনীর অবস্থা সংকটজনক, পরিবারের পাশে ‘অভিভাবক’ মমতা

Published by: Paramita Paul |    Posted: April 28, 2021 1:36 pm|    Updated: April 28, 2021 2:36 pm

TMC leader Mamata Banerjee extends her hand to COVID positive Nandini Paul | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিডের দ্বিতীয় ঢেউয়ে জেরবার দেশবাসী। মন্ত্রী থেকে বিধায়ক, সেলিব্রিটি থেকে আমজনতা-কেউই করোনার মরণ কামড় থেকে রেহাই পাচ্ছেন না। সেই সুনামিতে আক্রান্ত হয়েছেন প্রয়াত অভিনেতা তথা বিধায়ক তাপস পালের স্ত্রী নন্দিনী পালও (Nandini Paul)। সংকটজনক অবস্থায় বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এমন পরিস্থিতিতে তাঁদের পরিবারের পাশে এসে দাঁড়ালেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাজার ব্যস্ততার মাঝেও প্রকৃত অভিভাবকের মতো তাপস পালের পরিবারের সদস্যদের দেখভাল করছেন তিনি।নিয়মিত ফোন করে খোঁজখবর নিচ্ছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ভূমিকার কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন আরেক তারকা সুদীপা চট্টোপাধ্যায়।

করোনা আক্রান্ত হয়েছেন তাপস পত্নী। কোভিড (COVID-19) সংক্রমণ ছাড়াও একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। মঙ্গলবার সন্ধেয় বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। পরিবার সূত্রে খবর, নন্দিনীর শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক। রক্তে সুগারের মাত্রা ওঠানামা করছে। পরিস্থিতি সামাল দিতে চলছে প্লাজমা থেরাপি। সূত্রের খবর, প্রতি মুহূর্তে নন্দিনীর খবর নিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাপস-নন্দিনীর মেয়ে সোহিনী জানিয়েছেন, এমন কঠিন পরিস্থিতিতে পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী। প্রকৃত ‘দিদি’র ভূমিকা পালন করছেন তিনি। তাপস পালের পরিবারের অভিভাবক হয়ে উঠেছেন মমতা। তাঁর এই অবদান অনস্বীকার্য বলছেন, প্রয়াত বিধায়কের পরিবার।

[আরও পড়ুন : ভোটের ধাক্কায় ৪৮ ঘণ্টা উত্তর কলকাতায় বন্ধ টেস্টিং ও ভ্যাকসিন সেন্টার, টান টেস্ট কিটেও]

তৃণমূল নেত্রীর এই অভিভাবকসুলভ আচরণের প্রশংসা করেছেন আরেক অভিনেত্রী-সঞ্চালক সুদীপা চটোপাধ্যায়। ফেসবুকে তিনি লিখেছেন, “স্বর্গীয় শ্রী তাপস পালের স্ত্রী-নন্দিনী পাল, কোভিডে আক্রান্ত, খুবই ক্রিটিকাল ও চিকিৎসাধীন। তাঁর অসহায় একমাত্র মেয়ে- সোহিনী পাল ও আমাদের পরিবারের পাশে সত্যিকারের ‘দিদি’র মতো দাঁড়িয়েছেন। কেবলমাত্র মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই। ‘ধন্যবাদ’ জানিয়ে তাঁকে ছোট করার ধৃষ্টতা আমার নেই। শুধু এইটুকু বলবো- করুণাময় ঈশ্বর তাঁর মঙ্গল করুন। তাঁর সুস্থ, দীর্ঘজীবন কামনা করি।” একইসঙ্গে তাঁর অনুরোধ, “সকলের কাছে করজোড়ে অনুরোধ- এটি কোনও রাজনৈতিক পোস্ট নয়। দয়া করে সেটা বুঝে মন্তব্য করুন।”

 

স্বর্গীয় শ্রী তাপস পালের স্ত্রী-নন্দিনী পাল,কোভিডে আক্রান্ত,খুবই critical,ও চিকিৎসাধীন। তাঁর অসহায় একমাত্র মেয়ে- Sohini…

Posted by Sudipa Chatterjee on Tuesday, 27 April 2021

[আরও পড়ুন : দক্ষিণেশ্বরে বাস টার্মিনাসের কাছে বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত ১, পুড়ল একাধিক বাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement