BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কৃতজ্ঞতাবোধের অভাব! মানহানির মামলা নিয়ে দেবশ্রীকে খোঁচা শোভন-বৈশাখীর

Published by: Sayani Sen |    Posted: February 6, 2021 2:51 pm|    Updated: February 6, 2021 4:46 pm

TMC MLA Debashree Roy takes leagal action against Sovan Chatterjee and Baisakhi Banerjee ।Sangbad Pratidin

শুভঙ্কর বসু: বিধানসভা নির্বাচনের আগে ক্রমেই শাসক-বিরোধীর মধ্যে বাড়ছে আক্রমণের ঝাঁজ। বাক তরজায় জড়িয়ে পড়ছেন প্রত্যেক দলের বেশিরভাগ নেতানেত্রী। এবার সেই আক্রমণের জল গড়াল আদালতেও। এবার শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করলেন রায়গঞ্জের তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় (Debashree Roy)। আগামী সপ্তাহে হতে পারে মামলার শুনানি।

ঠিক কী কারণে মামলা করলেন তৃণমূল বিধায়ক? সম্প্রতি রায়দিঘিতে একটি সভা করেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেখানে দেবশ্রী রায়কে খোঁচা দেন তাঁরা। ২০১১ এবং ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে কান্তি গঙ্গোপাধ্যায়কে হারিয়ে দেবশ্রীর জয়ের নেপথ্যে তৎকালীন জেলা তৃণমূল সভাপতি হিসাবে তাঁর বিশেষ ভূমিকা ছিল বলেও দাবি করেন শোভন চট্টোপাধ্যায়। রায়দিঘিতে দেবশ্রী রায়কে জিতিয়ে ভুল করেছেন এবং তার জন্য সকলের কাছে ক্ষমাপ্রার্থনা করেন প্রাক্তন মেয়র। ওইদিনই মানহানির অভিযোগে সরব হন রায়দিঘির তৃণমূল বিধায়ক। তারই পরিপ্রেক্ষিতে শনিবার সকালে আলিপুর আদালতে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা করেন তিনি। আগামী সপ্তাহে মামলার শুনানির সম্ভাবনা।

[আরও পড়ুন: ‘রাজ্যে এক বস্তা সিমেন্টও নিজের ইচ্ছেয় কেনা যায় না’, ‘সিন্ডিকেটরাজ’ নিয়ে তোপ ধনকড়ের]

দেবশ্রী রায় বলেন, “অনেকদিন ধরে শোভন চট্টোপাধ্যায় এবং এক মহিলা আমার মানহানি করছেন। বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baisakhi Banerjee) আমার ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণ করেছেন। ভদ্রতার খাতিরে এতদিন চুপ করেছিলাম। তবে এবার ধৈর্যের সীমা ভেঙে গিয়েছে।” টোটো কেলেঙ্কারির ঘটনা নিয়েও মুখ খোলেন তৃণমূল বিধায়ক। তিনি বলেন, “আমি চক্রান্তের শিকার হয়েছি। ভেবেছিলাম গরিব মানুষের ভাল হবে। কিন্তু জালিয়াত টাকা নিয়ে পালিয়ে গিয়েছে। আমি তাকে জেলেও ঢোকানোর ব্যবস্থা করেছি। সব না জেনে অপবাদ দেওয়া ঠিক নয়।”

দেবশ্রীর দায়ের করা মামলা প্রসঙ্গে মুখ খুলেছেন শোভন-বৈশাখীও। প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় বলেন, “সামান্য কৃতজ্ঞতাবোধ থাকলে মামলা করতেন না দেবশ্রী।” বৈশাখী যদিও এদিন আরও একবার খোঁচা দেন রায়দিঘির বিধায়ককে। তিনি বলেন, “সুচিত্রা সেনকেও বহুদিন অভিনয় করতে দেখা যায়নি। সেকথা বললে তিনি তো কখনও রেগে যাননি। তবে দেবশ্রী রেগে যাচ্ছেন কেন। আমি যা বলেছি তা জনসাধারণের কথা। আর এটাই ফ্যাক্ট।”

[আরও পড়ুন: দেড় হাজার কিলোমিটার পাড়ি! বেলঘরিয়ার প্রৌঢ়ার লিভারে নবজীবন দিল্লির তিন গ্রহীতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে