২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ফের বিজেপিতে যোগদান করতে আগ্রহ প্রকাশ করলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়। দলে যোগদান করতে চেয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে একটি চিঠি লিখেছেন রায়দিঘির বিধায়ক। চিঠিতে দেবশ্রী রায় লেখেন, তিনি বিজেপিতে যোগদান করলে তাঁর নিরাপত্তা নিয়ে সংশয় তৈরি হতে পারে। তাই, দল নিরাপত্তা নিশ্চিত করলে যোগদানে আপত্তি নেই তাঁর।


শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় যেদিন বিজেপিতে যোগদান করেন, সেদিনই বিজেপি দপ্তরে দেখা গিয়েছিল দেবশ্রীকে। কিন্তু, শোভনবাবুর আপত্তিতেই সেদিন আর যোগদান করতে পারেননি দেবশ্রীদেবী। এরপর বেশ খানিকটা অস্বস্তিকর পরিস্থিতিতে পড়ে যান তৃণমূল বিধায়ক। দল তাঁর থেকে দূরত্ব বাড়িয়ে নেয়। এরপর নিজে থেকেই তিনি যোগাযোগ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে। একদিন সাতসকালে দিলীপবাবুর বাড়িতেও যেতে দেখা যায় তাঁকে। কিন্তু, সেদিন বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে তাঁর দেখা হয়নি।

[আরও পড়ুন: জুনিয়র চিকিৎসককে মারধরের অভিযোগ, কর্মবিরতি কলকাতা মেডিক্যালে]

সূত্রের খবর, এরপর বিজেপির তরফ থেকেই দেবশ্রীর সঙ্গে যোগাযোগ করা হয়। আসলে যাদের জন্য দেবশ্রীকে দলে নিতে বিজেপির আপত্তি ছিল, তাঁরা এখন বেশ নিষ্ক্রিয়। দলের কোনও কর্মসূচিতেই সেভাবে দেখা যাচ্ছে না। তাই, শোভন-বৈশাখীকে উপেক্ষা করে দেবশ্রীকে দলে নিতে আপত্তি নেই বিজেপির রাজ্য নেতৃত্বের। বিজেপি তাঁকে দলে নেওয়ার ব্যপারে খানিকটা আগ্রহ দেখাতেই, দেবশ্রী নিজে থেকে অমিত শাহকে চিঠি লেখেন। সপ্তাহ দুয়েক আগে চিঠিটি লেখা হয় বলে সূত্রের খবর।

[আরও পড়ুন: ‘সংবিধান মেনেই কাজ করি’, বিশ্ববিদ্যালয় ইস্যুতে টুইটে মমতাকে খোঁচা রাজ্যপালের]

চিঠিতে তৃণমূল বিধায়ক স্পষ্টতই বিজেপি যোগদানের আরজি জানিয়েছেন। যদিও, পরে এ বিষয়ে যোগাযোগ করা হলে দেবশ্রীদেবী এই চিঠির সত্যতা অস্বীকার করেছেন। রাজ্য নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে, তাঁরাও এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তাঁদের দাবি, দেবশ্রী সরাসরি দিল্লি নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করেছেন। তাই এ বিষয়ে যা বলার দিল্লিই বলবে। তবে, রাজনৈতিক মহলে গুঞ্জন, শীঘ্রই ঘাসফুল থেকে জোড়াফুল শিবিরে নাম লেখাচ্ছেন দেবশ্রী রায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং