BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খাদ্যমেলায় রবিনা ট্যান্ডনের সঙ্গে কোমর দুলিয়ে নাচলেন সৌগত রায়

Published by: Tanumoy Ghosal |    Posted: January 18, 2019 3:07 pm|    Updated: January 18, 2019 3:12 pm

TMC's Saugata Roy dances with Raveena Tandon

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’… মঞ্চে অভিনেত্রী রবিনা ট্যান্ডনের পাশে দাঁড়িয়ে কোমর দোলাচ্ছেন সাংসদ সৌগত রায়! দলের প্রবীণ সাংসদের কাণ্ড দেখে হাসি চেপে রাখতে পারছেন না মন্ত্রী ব্রাত্য বসু। ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

[বড় স্বস্তি দিলীপের, হাই কোর্টে খারিজ শিক্ষাগত যোগ্যতার মামলা]

ব্যাপারটি কী? প্রতি বছর শীতে দমদমের দাগা কলোনিতে অনুষ্ঠিত হয় দমদম খাদ্যমেলা। পোশাকি নাম ‘নালেঝোলে’। মেলার উদ্যোক্তা স্থানীয় বিধায়ক ও মন্ত্রী ব্রাত্য বসু স্বয়ং। প্রতিবছর এই খাদ্যমেলায় দর্শকদের কিছু না কিছু চমক থাকে। অতিথি হয়ে আসেন বলিউডের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা। গত বছর যেমন দমদম খাদ্যমেলার প্রধান অতিথি ছিলেন শিল্পা শেট্টি। তাঁর জন্য আধকেজি ওজনের পেল্লাই সাইজের রসগোল্লা অর্ডার করেছিলেন মন্ত্রী ব্রাত্য বসু। শুধু তাই নয়, প্রতিদিন মেলায় ঘুরতে আসা মানুষজনকে ফ্রিতে রসগোল্লাও খাওয়ানো হয়েছিল। কারণ, ২০১৮ সালে দীর্ঘ আইনি লড়াইয়ের পর বাংলার রসগোল্লা জিআই ট্যাগ পেয়েছিল।

এবারও যথারীতি ‘নালেঝোলে’-র আসর বসেছে দমদমের দাগা ময়দানে। বৃহস্পতিবার  প্রধান অতিথি হিসেবে মেলায় উপস্থিত ছিলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। মঞ্চে ছিলেন সাংসদ সৌগত রায়, মন্ত্রী ব্রাত্য বসু-সহ অনেকেই। এমনিতে ভদ্র, মার্জিত অধ্যাপক হিসেবে পরিচিত সৌগতবাবু। তিনি শাসকদলের প্রথমসারির নেতাও বটে। কিন্তু, দমদম খাদ্যমেলার মঞ্চে সম্পূর্ণ ভিন্ন রূপে দেখা গেল তাঁকে। ‘তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত’…গানটি বাজানো শুরুতে হতেই রবিনার পাশে দাঁড়িয়ে কোমল দোলাতে শুরু করলেন সাংসদ সৌগত রায়ও! নাচের সঙ্গে আবার চলল হাততালিও। প্রবীণ সাংসদের কাণ্ড দেখে তখন মঞ্চে বসেই মিটিমিটি হাসছেন মন্ত্রী ব্রাত্য বসু। ব্রাত্যকেও নাচতে অনুরোধ করেন রবিনা। তবে মঞ্চে উঠে দাড়ালেও, তিনি নাচেননি।   

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে