২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

অর্ণব আইচ: মহার্ঘ রান্নার গ্যাস। টাকা দিলেও সহজে মেলে না। তাই রাস্তার উপর থেকে আস্ত রান্নার গ্যাসের সিলিন্ডার চুরি করে উধাও হয়ে গিয়েছিল চোর। শেষ পর্যন্ত সিসিটিভির ফুটেজের সূত্র ধরে পর্ণশ্রী থানার পুলিশ তাকে শনাক্ত করে। তাকে ধরেই উদ্ধার হল চুরি যাওয়া গ্যাসের সিলিন্ডার। গ্রেপ্তার হল ফিরোজ গাজি ও বীরেন্দ্র সিং নামে দু’জন।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার দুপুরে মহেশতলার কেটোপোলের বাসিন্দা রাজীব শীল বেরিয়ে ছিলেন বাড়ি বাড়ি গ্যাসের সিলিন্ডার পৌঁছে দিতে। গ্যাসের ভ্যান গাড়িটি চালিয়ে তিনি এসে পৌঁছান পর্ণশ্রী এলাকার বীরেন রায় রোডে। এখানেই একটি বাড়িতে গ্যাসের সিলিন্ডার সরবরাহ করতে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন, গাড়ি থেকে উধাও গ্যাস ভরতি একটি সিলিন্ডার। দেখে তাঁর মাথায় হাত। সঙ্গে সঙ্গেই সরবরাহকারী সংস্থার কর্তাদের বিষয়টি জানান। তাঁকে পর্ণশ্রী থানায় নিয়ে এসে একটি চুরির অভিযোগ দায়ের করা হয়।

[ আরও পড়ুন: পার্ক স্ট্রিটের বস্ত্র বিপণিতে আগুন, ঘটনাস্থলে দমকলের ৭টি ইঞ্জিন ]

পুলিশ তদন্ত শুরু করে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। দেখা যায়, এক যুবক ভ্যান থেকে উঠিয়ে নিচ্ছে একটি সিলিন্ডার। সাইকেল করে তা নিয়ে চলে যাচ্ছে। ফুটেজে থাকা দুষ্কৃতীর ছবি পুলিশ খতিয়ে দেখতে শুরু করে। পুলিশ জানতে পারে যে, ওই যুবক সরশুনা এলাকার রামকৃষ্ণ সরণির বাসিন্দা। সেখান থেকে ফিরোজকে পুলিশ গ্রেপ্তার করে। জেরার মুখে সে স্বীকার করে যে, গ্যাস সিলিন্ডারটি নিয়ে বিক্রি করেছে মহেশতলার বেগোরখালের বাসিন্দা বীরেন্দ্র সিংকে। বীরেন্দ্রকে গ্রেপ্তার করে উদ্ধার হয় ওই সিলিন্ডার। দু’জনকেই জেরা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[ আরও পড়ুন: মেলেনি পণ, স্ত্রীর নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর হুমকি স্বামীর ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং