BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

WB By-Election: ভবানীপুরে মমতার হয়ে চলতি সপ্তাহ থেকেই প্রচারে নামছেন অভিষেক

Published by: Sucheta Sengupta |    Posted: September 16, 2021 7:49 pm|    Updated: September 16, 2021 7:54 pm

WB By-election: Abhishek Banerjee will start campaign at Bhabanipur this week | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভবানীপুরে (Bhabanipur) এবার দলীয় সুপ্রিমোর হয়ে প্রচারে নামবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এই সপ্তাহ থেকেই তিনি প্রচার শুরু করবেন বলে খবর। পরের সপ্তাহান্তেও তাঁর কর্মসূচি রয়েছে। ৩০ সেপ্টেম্বর ভবানীপুর-সহ তিন কেন্দ্রে ভোটের আগে মোট ৩ দিন তিনি প্রচার করবেন ভবানীপুরেই। মাঝে একদিন মুর্শিদাবাদ (Murshidabad) যাবেন অভিষেক। সেখানে জঙ্গিপুর ও সামসেরগঞ্জে সভা রয়েছে তাঁর।

তৃণমূল (TMC) সূত্রে খবর, ১৮ তারিখ অর্থাৎ বিশ্বকর্মার পুজোর পরদিন, শনিবার ভবানীপুরে প্রথম সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওইদিন সন্ধেবেলা লক্ষ্মীনারায়ণ মন্দিরের প্রেক্ষাগৃহে তিনি কর্মিসভা করবেন। এরপর দলীয় কর্মীদের সঙ্গে নৈশভোজও সারবেন অভিষেক। পরের সপ্তাহে ২৩ তারিখ অভিষেক যাবেন মুর্শিদাবাদে। সেখানকার দুই কেন্দ্র – জঙ্গিপুর ও সামশেরগঞ্জের প্রার্থী জাকির হোসেন ও আমিনুল ইসলামের হয়ে প্রচার করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। মাঝে তাঁর ত্রিপুরা (Tripura) সফর আছে। সূত্রের খবর, ২২ তারিখ তিনি যাবেন আগরতলায়, সেখানে মহামিছিল করার কথা তৃণমূলের।

[আরও পড়ুন: WB By-Election: ভবানীপুরে হিন্দিভাষীদের সঙ্গে জনসংযোগ, মন্দিরে পুজো দিয়ে প্রসাদ বিলি মমতার]

মুর্শিদাবাদ থেকে ফিরে সপ্তাহান্ত অর্থাৎ ২৫, ২৬ তারিখ অভিষেক ফের ভবানীপুরে প্রচারে নামবেন। দলীয় সূত্রে আরও খবর, ভবানীপুরের কয়েকটি ওয়ার্ডে বিজেপির প্রভাব সামান্য বেশি। অভিষেকের প্রচারে তাই প্রাধান্য পেতে চলেছে ৭০, ৭৪ নম্বর ওয়ার্ড। সেখানকার তৃণমূল কর্মীদের সঙ্গে নিয়ে তিনি বৈঠক করতে পারেন। এলাকাবাসীর সঙ্গে জনসংযোগও করবেন। করোনা কালে (Coronavirus) ভোটের প্রচারে বিশেষ বিধি মানতে হচ্ছে রাজনৈতিক দলের প্রার্থীদের। বড় জমায়েত, সভায় নিষেধাজ্ঞা রয়েছে। তাই অভিষেকও সেভাবেই প্রচার করছেন। ছোট সভা, বাড়ি বাড়ি জনসংযোগকে গুরুত্ব দিয়েই ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হয়ে প্রচার সারবেন। 

[আরও পড়ুন: চিহ্নিত ভাইরাস, জ্বরের কারণ খতিয়ে দেখা হোক, SSKM’এর স্বাস্থ্য বৈঠকে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement