BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সংঘাত অব্যাহত, এবার রেশন দুর্নীতি নিয়ে রাজ্যকে বিঁধলেন রাজ্যপাল

Published by: Tiyasha Sarkar |    Posted: April 18, 2020 11:35 am|    Updated: April 18, 2020 11:39 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার রেশন দুর্নীতি নিয়ে টুইটে সরব রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। উদ্বেগ প্রকাশ করলেন গোটা ব্যবস্থা নিয়ে। পাশপাশি, নাম না করেই করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীকে ময়দানে নেমে লড়াইয়ের পরামর্শ দিলেন রাজ্যপাল। লাগাতার টুইটে রাজ্যকে আক্রমণে নতুন করে সংঘাতের সিঁদুরে মেঘ দেখছেন অনেকেই।

করোনা আবহে রাজ্য-রাজ্যপাল সংঘাত মিটতে শুরু করলেও শেষ কয়েকদিনে নতুন করে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়েছে। কারণ, লাগাতার টুইটে মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারকে নিশানা করেছেন রাজ্যপাল। প্রশ্ন তুলেছেন করোনা মোকাবিলায় রাজ্যপুলিশের ভূমিকা নিয়ে। লকডাউন সফল করতে রাজ্য পুলিশ ব্যর্থ, এমনই অভিযোগ করেছিলেন তিনি। পালটা তোপ দেগেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরপরই টুইটবার্তায় মুখ্যমন্ত্রীকে প্রতিক্রিয়া না দিয়ে এই পরিস্থিতিতে কাজে মনোনিবেশের পরামর্শ দিয়েছিলেন রাজ্যপাল। শনিবার ফের ধনকড়ের টুইটে প্রকাশ্যে সংঘাত।

[আরও পড়ুন: রাজনীতি সরিয়ে মানবকল্যাণ, রক্তদান শিবিরে অরূপ-চন্দ্রিমার সঙ্গে এক সারিতে সুজন]

এদিন টুইট করে রাজ্যপাল বলেন, “ময়দানে নেমে একত্রিত হয়ে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়তে হবে, মিডিয়ায় নয়। এটা রাজনীতির সময় নয়।” পাশপাশি এদিন রেশন দুর্নীতি প্রসঙ্গেও রাজ্যসরকারকে এক হাত নেন ধনকড়। করোনা আবহে বারবার প্রকাশ আসা রেশন দুর্নীতি প্রসঙ্গে বলেন, রেশন দরিদ্র মানুষদের জন্য। তা নিয়ে যারা কারচুপি করছে তাঁদের শাস্তির দাবিও করেন রাজ্যপাল। করোনা আবহে রেশন জ্বলন্ত সমস্যা। প্রায় প্রতিদিনই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে দুর্নীতির অভিযোগ প্রকাশ্যে আসছে। এই পরিস্থিতিতে রাজ্যপালের এই টুইট স্বাভাবিকভাবেই প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে রাজ্য-রাজ্যপাল সম্পর্ক।

 

[আরও পড়ুন: করোনা আক্রান্তের হদিশ, ‘স্পেশ্যাল এরিয়া’ হিসেবে চিহ্নিত দক্ষিণ দমদমের গোরক্ষবাসী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement