BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls : মোদির সভা বাতিলের পরই প্রচারে নিষেধাজ্ঞা! কমিশনকে বিঁধলেন অভিষেক

Published by: Tiyasha Sarkar |    Posted: April 23, 2021 10:08 am|    Updated: April 23, 2021 10:08 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিাটাল ডেস্ক: ক্রমশ ভয়াবহ হচ্ছে দেশের করোনা পরিস্থিতি। কিছুতেই বাগে আসছে না সংক্রমণ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দফায় দফায় বৈঠক করছেন মোদি (Narendra Modi)। সেই কারণেই শুক্রবারের বঙ্গসফর বাতিল করেছেন তিনি। এরপরই কোভিড পরিস্থিতি বিবেচনা করে নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারি করে কমিশন। মোদির সফর বাতিলের পরই কমিশনের এই সিদ্ধান্ত কি নিতান্তই কাকতালীয়? টুইটে সেই প্রশ্ন তুলে কমিশনকে বিঁধলেন যুব তৃণমূল সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

বাংলায় ভোটের দামামা বাজার পর থেকে বারবার তৃণমূল অভিযোগ করেছে, বিজেপির নির্দেশেই কাজ করছে কমিশন। বাংলায় আট দফায় ভোট করানো থেকে শুরু করে এক একটি জেলায় একাধিকবারে ভোট করানোর সিদ্ধান্তের নেপথ্যে মোদি-শাহ, এমনটাই দাবি শাসকদলের। শুক্রবার টুইটে আবারও তেমনটাই বোঝানোর চেষ্টা করলেন অভিষেক। প্রশ্ন তুলে দিলেন, মোদির সফর বাতিল হওয়ার কারণেই কি নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা জারি করল কমিশন? পাশাপাশি নির্বাচন কমিশনকে বিঁধে লিখলেন, “এই সিদ্ধান্ত আরও আগে নেওয়া উচিত ছিল ৷ এটা কার্যকর হল প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর অঙ্গুলি হেলনের পর ৷”

 

 

[আরও পড়ুন:ভ্যাকসিন ক্রয়ে দামের রকমফের, বৈষম্যের অভিযোগ তুলে মোদিকে চিঠি মমতার]

উল্লেখ্য, নির্বাচন কমিশন রোড শো, মিছিলে নিষেধাজ্ঞা জারির পরই বৃহস্পতিবার রাতে সমস্ত নির্বাচনী জনসভা বাতিল ঘোষণা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি জানান, ভারচুয়ালি বাকি ২ দফা ভোটের প্রচার সারবেন তিনি। একইভাবে সব সভা বাতিল করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। 

[আরও পড়ুন:করোনা সংক্রমণের ভয় নেই! মাস্ক ছাড়াই অটোয় মদ্যপ, প্রতিবাদ করে হেনস্তার মুখে যুবতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement