BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

তথ্য গোপনের অভিযোগ, রাজ্যের বিরুদ্ধে কেন্দ্রীয় প্রতিনিধি দলকে চিঠি বঙ্গ বিজেপির

Published by: Soumya Mukherjee |    Posted: April 21, 2020 9:37 pm|    Updated: April 21, 2020 9:37 pm

An Images

ফাইল ফটো

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: করোনা পরিস্থিতি নিয়ে রাজ্যের বিরুদ্ধে একগুচ্ছ নালিশ জানিয়ে কেন্দ্রীয় প্রতিনিধি দলকে চিঠি দিল বঙ্গ বিজেপি নেতৃত্ব। রাজ্যে লকডাউন ঠিক মতো মানা হচ্ছে না। রেশন নিয়ে চলছে অনিয়ম। মৃত ও আক্রান্তের তথ্যও গোপন করছে প্রশাসন। এই রকম একগুচ্ছ অভিযোগ জানিয়ে রাজ্যে আসা কেন্দ্রীয় প্রতিনিধি দলকে ইমেল করলেন পশ্চিমবঙ্গের বিজেপি নেতারা।

দলীয় সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে বিজেপি সাংসদ ডা. সুভাষ সরকার বিস্তারিত তথ্য দিয়ে এই সমস্ত অভিযোগগুলি মেল করে জানিয়েছেন কেন্দ্রীয় টিমের সদস্যদের। রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়ও এদিন ভিডিও কনফারেন্স করেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে। সেখানে কৈলাসকে দিলীপ ঘোষ-সহ রাজ্য নেতারা অভিযোগ করেন, রেশনে খাদ্য সামগ্রী বন্টন নিয়ে অনিয়ম চলছে। তৃণমূল নেতারা রেশনের সামগ্রী নিজের পছন্দমতো লোকেদের দিচ্ছে। এছাড়া করোনাতে মৃত ও আক্রান্তদের প্রকৃত তথ্য গোপন করছে রাজ্য।

[আরও পড়ুন: বচসার জেরে মুখে থুতু ফেলার অভিযোগ, করোনা আতঙ্কে থানায় গেলেন দম্পতি ]

এই কথা শুনে কৈলাস বিজয়বর্গীয় পরামর্শ দেন, এই সমস্ত বিষয় রাজ্যে আসা কেন্দ্রীয় দলকে জানাতে। পাশাপাশি যেসব জেলায় কেন্দ্রীয় টিম যাবে সেখানকার পরিস্থিতি সম্পর্কে বিস্তারিত তথ্য সংশ্লিষ্ট জেলার বিজেপির সভাপতিদের জানাতে বলা হয়েছে। পাশাপাশি যা যা অভিযোগ প্রশাসন ও শাসকদলের বিরুদ্ধে রয়েছে তাও উল্লেখ করতে বলা হয়েছে।

[আরও পড়ুন: লকডাউনে ফাঁকা রাস্তায় বেপরোয়া স্কুটি, দুর্ঘটনার পর বরাতজোরে রক্ষা ৬ মাসের শিশুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement