BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যে নৈরাজ্য চলছে, নীরব পুলিশ-প্রশাসন, টুইটারে ফের বিস্ফোরক রাজ্যপাল ধনকড়

Published by: Sulaya Singha |    Posted: May 17, 2021 2:13 pm|    Updated: May 17, 2021 2:26 pm

West Bengal Governor alleges 'lawlessness' in state as CBI nabs TMC ministers | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছুই যেন নেই। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে। নারদ কাণ্ডে রাজ্যের দুই মন্ত্রী-সহ চার হেভিওয়েট নেতার গ্রেপ্তারি নিয়ে চরম উত্তেজনার মধ্যেই ফের টুইট করে বাংলার আইনশৃঙ্খলা বিষয়ে ক্ষোভ উগরে দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সিবিআই অফিসের সামনে যেভাবে বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কর্মী-সমর্থকরা, তার তীব্র নিন্দা করলেন রাজ্যপাল (West Bengal Governor)।

নারদ (Narada Scam) স্টিং অপারেশন মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে বিচার প্রক্রিয়া চালানোর জন্য জগদীপ ধনকড়ই অনুমতি দিয়েছিলেন সিবিআইকে। গত ৭ মে তিনি তদন্তকারী সংস্থাকে এবিষয়ে সবুজ সংকেত দিয়েছিলেন বলে জানিয়েছে সিবিআই। সেই অনুমতিপত্রকে সামনে রেখেই সোমবার সকালে গ্রেপ্তার করা হয় পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম, পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন বিধায়ক শোভন চট্টোপাধ্যায়কে। এই গ্রেপ্তারি প্রসঙ্গে ইতিমধ্যেই ক্ষোভপ্রকাশ করেছেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। এই গ্রেপ্তারিকে বেআইনি বলেই দাবি করেছেন তিনি। এমন পরিস্থিতিতে নিজাম প্যালেসে সিবিআই দপ্তরের বাইরে তুমুল বিক্ষোভ শুরু হয়েছে। কেন্দ্রীয় বাহিনীর উপর কার্যত চড়াও হয়ে প্রতিবাদ জানাচ্ছেন তৃণমূলের কর্মী সমর্থকরা। আর তারই মধ্যে টুইট করে ফের উত্তেজনার পারদ চড়ালেন ধনকড়।

[আরও পড়ুন: গুলিকাণ্ডের তদন্তে শীতলকুচিতে পৌঁছল SIT, শুরু ঘটনার পুনর্নির্মাণ]

রাজ্যপাল টুইটারে লেখেন, “বাংলায় রীতিমতো নৈরাজ্য চলছে। প্রতি মুহূর্তে পরিস্থিতি বিস্ফোরক হয়ে উঠছে। পরিস্থিতি খারাপের দিকেই এগোচ্ছে। দেখতে পাচ্ছি সিবিআই অফিস লক্ষ্য করে ইট ছোঁড়া হচ্ছে। আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হচ্ছে। অথচ পুলিশ-প্রশাসন নীরব। যা অত্যন্ত দুঃখজনক। আমি আইনশৃঙ্খলা ফেরানোর আবেদন জানাচ্ছি। অত্যন্ত ভয়ংকর অবস্থা রাজ্যে। দর্শকের ভূমিকা থেকে বেরিয়ে এসে কলকাতা পুলিশ, রাজ্য পুলিশকে প্রয়োজনীয় সব পদক্ষেপ করতে হবে।”

[আরও পড়ুন: আচমকাই বাড়ি থেকে তুলে নিয়ে গ্রেপ্তার! সিবিআইয়ের ভূমিকায় ক্ষুব্ধ ৪ মন্ত্রী-বিধায়কের পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement