BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

IPL বেটিংয়ে সর্বহারা, দেনা মেটাতে কলকাতায় নিজের বাড়িতেই চুরি করল যুবক

Published by: Paramita Paul |    Posted: May 14, 2022 9:54 pm|    Updated: May 14, 2022 9:55 pm

Youth theft in own house to get rid off debt caused from playing gambling | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: সর্বনাশা জুয়া! আইপিএলের (IPL) মরসুমে অনলাইন বেটিংয়ের নেশা পেয়ে বসেছিল তাকে। কিন্তে সেই নেশার জন্যই বিরাট অংকের দেনার দায় চাপে কলকাতার সাতঘরা এলাকার এক যুবকের ঘাড়ে। আর সেই দেনা মুক্তির জন্য নিজের ঘরেই চুরি করে বসে যুবক। কিন্তু কথায় আছে, ধর্মের কল বাতাসে নড়ে। পুলিশে চুরির অভিযোগ দায়ের করতেই প্রকাশ্যে এল প্রকৃত সত্য।

১৩ মে অর্থাৎ শুক্রবার নাদিয়াল থানা (Nadial Police Station) এলাকার বাসিন্দা বছর পঁচিশের মইনুল হকের বাড়িতে চুরির ঘটনা ঘটে। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ তদন্ত শুরু করতেই উঠে আসে প্রকৃত সত্য। তা দেখেই চক্ষু চড়কগাছ পুলিশের।

[আরও পড়ুন: ২০২৪-এ প্রধানমন্ত্রী হিসেবে ‘মমতাদি’কে চাই, ওয়েবসাইট চালু করে শুরু প্রচার]

নির্দিষ্ট খবরের ভিত্তিতে অভিযোগকারী মইনুলকেই গ্রেপ্তার করে পুলিশ। শুরু হয়ে জিজ্ঞাসাবাদ। প্রাথমিকভাবে অভিযোগ অস্বীকার করলেও টানা জেরার মুখে ভেঙে পড়ে মইনুল। স্বীকার করে নেয় ধারের জ্বালা মেটাতেই নিজের বাড়িতেই চুরি করেছিল সে। নগদ টাকার সঙ্গে হাতিয়েছিল সোনার গয়নাও। আইপিএলের অনলাইন বেটিংয়ের খপ্পরে পড়েই সর্বস্ব হারিয়েছে সে। বাজারে বিস্তর দেনাও হয়েছিল। সেই ধারদেনা মেটাতেই এই কাণ্ড। অবশেষে তাকে জেরা করে চুরি যাওয়া সমস্ত গয়না, নগদ উদ্ধার করে নাদিয়াল থানার পুলিশ। রবিবার তাকে আদালতে তোলা হবে।

প্রসঙ্গত, আইপিএল শুরু হতেই ফের সক্রিয় ক্রিকেট বেটিং। দিন কয়েক আগেই  চলন্ত গাড়িতে ঘুরে ঘুরে অনলাইনে জুয়ার ‘আসর’ বসিয়েছিল কুখ্যাত ক্রিকেট বুকি। পাশে ভাইকে বসিয়ে কোটি টাকার উপর জুয়ার লেনদেন করে ওই ‘বুকি’ তথা জুয়াড়ি। সেই গাড়িটিকে তাড়া করে লর্ড সিনহা রোডের কাছে দাঁড় করান শেক্সপীয়র সরণি থানার আধিকারিকরা। পুলিশের হাতে গ্রেপ্তার হল ক্রিকেট বুকি আনন্দ আগরওয়াল। এর আগে পার্ক স্ট্রিট থানাতেও তার বিরুদ্ধে মামলা ছিল।

[আরও পড়ুন: ২ সপ্তাহে সাইকেলে কাশ্মীর থেকে কন্যাকুমারী! অবিশ্বাস্য নজির চেন্নাইয়ের যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে