BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

নির্মীয়মাণ বহুতল থেকে ঝুলছে যুবকের দেহ! হাড়হিম করা দৃশ্যের সাক্ষী রাজাবাজার

Published by: Sayani Sen |    Posted: July 16, 2021 2:19 pm|    Updated: July 16, 2021 3:40 pm

youth's body found hanging from a flat in Kolkata's Rajabazar । Sangbad Pratidin

অর্ণব আইচ: নির্মীয়মাণ একটি চারতলা বাড়ি থেকে ঝুলছে এক যুবকের দেহ। তাঁকে চেনেন না এলাকার কেউই। শুক্রবার সাতসকালে এমন হাড়হিম করা দৃশ্যের সাক্ষী রাজাবাজার (Rajabazar)। নারকেলডাঙা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে ওই যুবক আত্মঘাতী হয়েছেন। তবে তাঁর মৃত্যুর নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, ওই যুবকের নাম রামিজ রাজা। ৪৫ বছর বয়সি রামিজ নারকেলডাঙার বাসিন্দা। শুক্রবার সকালে রামিজ ওই বহুতলে আসেন। দাবি করেন তাঁর বাবা একজন মিস্ত্রি। তিনি ওই নির্মীয়মাণ বহুতলে কাজ করেন। সেই সূত্রেই বহুতলের একেবারে উপরে উঠে যান। কিছুক্ষণ পরই তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। এর আগেও রামিজ আত্মহত্যার (Suicide) চেষ্টা করেছিলেন বলেই মনে করা হচ্ছে। রামিজের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে নারকেলডাঙা থানার পুলিশ।

[আরও পড়ুন: করোনাবিধি অগ্রাহ্য করে পার্টি! এবার আবগারি বিভাগের নজরে মিন্টো পার্কের অভিজাত হোটেল]

এই ঘটনার পর একাধিক প্রশ্ন সামনে আসছে। রামিজের বাবা আদৌ ওই নির্মীয়মাণ বহুতলে (Flat) মিস্ত্রি হিসাবে কাজ করেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। আদৌ রামিজ আত্মহত্যা করেছেন নাকি তাঁকে খুন করা হল, তাও তদন্তকারীরা খতিয়ে দেখছেন। যদিও প্রাথমিকভাবে পুলিশের অনুমান, রামিজ আত্মঘাতী হয়েছেন। তবে নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার অপেক্ষায় তদন্তকারীরা। এছাড়াও ওই যুবক যদি আত্মহত্যা করেন, তবে তার কারণই বা কী, তাও তদন্ত করে দেখছে পুলিশ। তবে এই ঘটনার পর থেকে আতঙ্কিত স্থানীয়রা।

[আরও পড়ুন: পুলিশের পোশাকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট, সাইবার অপরাধে অভিযুক্ত তরুণী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement