BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অনলাইন শপিংয়ের জগতে অভিনেত্রী-গায়িকা মালবিকা, কী বিশেষত্ব তাঁর পোশাক-সম্ভারে?

Published by: Suparna Majumder |    Posted: December 18, 2020 2:55 pm|    Updated: December 18, 2020 4:06 pm

Actress singer Malobika Banerjee launches her excusive clothing line | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী-গায়িকা মালবিকা বন্দ্যোপাধ‌্যায়ের (Malobika Banerjee) জীবনে আরও এক নতুন অধ‌্যায়ের সূচনা হল সম্প্রতি। নিজস্ব ‘ক্লোদিং লাইন’ নিয়ে এসেছেন তারকা। মুম্বই (Mumbai) থেকে মোবাইলে সুখবরটি জানালেন অভিনেত্রী। মালবিকার এই অনলাইন শপিংয়ের ডিজাইনার পোশাক-সম্ভার আক্ষরিক অর্থেই ইউনিক।

‘স্কাইক্রিউ বাই মালবিকা’ (SkyCrew by Malobika)। ই-কমার্শিয়াল এই ক্লোদিং সাইটের বিশেষত্ব কী? একজনের জন‌্য বিশেষ ডিজাইন এবং সাইজের একটিই পোশাক পাওয়া যাবে এখানে। অর্থাৎ ক্রেতার জন‌্য এক্কেবারে এক্সক্লুসিভ জামাকাপড়। দ্বিতীয় কেউ ওই একই পোশাক কিনতে পারবেন না।

[আরও পড়ুন: বিয়ের ২ মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা নেহা কক্কর! ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে]

নিজের এই নতুন উদ্যোগে মুম্বইয়ের বেশ কয়েকজন বন্ধু তথা স্টাইলিস্ট ও ডিজাইনারকে পাশে পেয়েছেন মালবিকা। ফোনে অভিনেত্রী-গায়িকা বলেন, “অভিনয় আর গান তো থাকছেই, তার পাশাপাশি এই কাজটা করব। এই প‌্যানডেমিকে দেখলাম, যখন কারও হাতে কাজ ছিল না, কিছু সেভিংস আর বাবা-মায়ের সাহায্যে আমরা সারভাইভ করেছি এবং করছি। আমার সঙ্গে যারা কাজ করে, সে স্টাইলিস্ট হোক বা কারিগর, তারা অনেকেই বাধ‌্য হয়ে দেশে ফিরে গিয়েছে। মানে যে যেখান থেকে মুম্বইয়ে এসেছিল, সেইখানে ফিরে গিয়েছে অর্থ সংকটে বা কাজের অভাবে। তখন আমি ভাবলাম কোনও কিছু করে যদি এদের সাহায‌্য করতে পারি। কোম্পানি আমি আগেই খুলেছি কিন্তু ক্লোদিং লাইন খুলব আগে ভাবিনি। এই অতিমারীতেই এমন ভাবলাম। আমি ফ‌্যাশনটা বুঝি, এটা নিয়ে এগোতে পারি। এভাবে যদি কিছু লোকজনকে সাহায্য করতে পারি, তাহলে তো ভালই হয়।”

ইতিমধ্যেই ভাল সাড়া মিলেছে। অনলাইন ক্রেতাদের অনেকেরই মালবিকার ক্লোদিং লাইনের এই ভিন্ন কনসেপ্ট পছন্দ হয়েছে। অল্প কয়েকদিনেই ভাল অর্ডার আসতে শুরু করেছে। ভবিষ্যতে সাফল্য কতটা মিলবে? তা নির্ভর করছে বর্তমানের কর্ম ও নিষ্ঠার উপর। আর তাতে কোনও খামতিই রাখছেন না বঙ্গতনয়া।

[আরও পড়ুন: মাদক কাণ্ডে বিপাকে করণ জোহর, বিতর্কিত পার্টির তথ্য চেয়ে নোটিস পাঠাল NCB]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement