Advertisement
Advertisement
Lok Sabha Election 2024

মাথায় ফুটছে ঘাসফুল-পদ্ম! ভোট বাজারে নয়া চুলের ছাঁটে ভাইরাল হাওড়ার স্টাইলিস্ট

নিজের রাজনৈতিক দলের সমর্থনে পছন্দমতো চুল কাটাবেন নাকি? তাহলে চলেই আসুন এই ঠিকানায়।

Lok Sabha Election 2024: Hairstylist of Howrah goes viral with his innovative Hair-cutting during the election
Published by: Sucheta Sengupta
  • Posted:May 17, 2024 6:52 pm
  • Updated:May 17, 2024 8:01 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী আবহে কত নতুন ঘটনাই যে ঘটে থাকে, তা হিসেবের বাইরে। তৈরি হয় নতুন নতুন দৃশ্যপটও। আজকাল তো ফ্যাশনেও (Fashion) ভোটের প্রভাব। চুলের স্টাইলেও তাই! কেউ তৃণমূলের জোড়াফুল তো কেউ বিজেপির প্রতীক পদ্ম ফোটাচ্ছেন চুলের ছাঁটে! অবাক হচ্ছেন তো? কিন্তু এটাই ঘটে চলেছে হাওড়ার হেয়ার স্টাইলিস্টের হাত ধরে। দিনরাত তাঁর সেলুনে চুল কাটার জন্য ভিড়। কারও আবদার, চুলে ঘাসফুল ফোটাতে হবে। আবার কেউ বলছেন, ‘মোদি’জির সমর্থনে চুল কেটে দিতে হবে। হাসিমুখে সেসবই করে চলেছেন হেয়ার স্টাইলিস্ট রবীন দাস। ভাইরাল তাঁর হাতে চুলে সেসব ছাঁট।

রবীন দাস আসলে শিল্পী। নানা ধরনের নকশা করাই তাঁর কাজ। তবে সবই চুল কাটার মাধ্যমে। বিশ্বকাপের খেলা হোক কিংবা নির্বাচন, রবীন দাসের কাছে রকমারি হেয়ার স্টাইলের জন্য ভিড় বাড়ে। এবার চব্বিশের লোকসভা নির্বাচনেও (2024 Lok Sabha Election) একই ছবি রবীনের পার্লারে। দক্ষ হাতে কাঁচি, নরুন, ক্ষুরের চালনায় কারও মাথায় তিনি এঁকে দিচ্ছেন ঘাসফুল, লিখে দিচ্ছেন TMC. আবার কারও মাথায় পদ্ম এঁকে তাতে গেরুয়া রং করছেন। কেউ আবার চুলের ছাঁটে ফোটাতে চান স্পষ্ট বার্তা – আব কি বার, ৪০০ পার। সেটাও সমর্থকদের মাথায় সযত্নে লিখে দিচ্ছেন রবীনবাবু।

Advertisement

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের ছবিতে ঋদ্ধি সেন, ফের বলিউড সিনেমায় অভিনেতা!]

হাওড়ার (Howrah) রবীন দাসের কথায়, ”আমি একজন শিল্পী। ২০০৩ সাল থেকে আমি রকমারি হেয়ার স্টাইল (Hair Style) করছি। বিশ্বকাপের সময় বিদেশি ফুটবলারদের মতো চুল কাটতে চেয়ে আমার কাছে খুব ভিড় হয়। এবার ভোটের সময়েও তেমন ভিড় দেখছি। এই যে ছাঁটটা দেখছেন, T.M.C লেখা আর নিচে জোড়াফুল আঁকা – এটা উনি চেয়েছেন বলে করে দিয়েছি। আবার এই যে পদ্ম দেখছেন, সেটায় গেরুয়া রং করা হবে। ওঁরা এসে এসবই করতে চাইছেন। যে যেমন চাইছেন, করে দিচ্ছি। কারও তো নিজস্ব রাজনৈতিক মতামত বা দলীয় পছন্দ থাকতেই পারে। সেভাবেই হেয়ার স্টাইল করতে চাইছেন তাঁরা।” বোঝাই যাচ্ছে, এবারের ভোটে রাজনৈতিক হেয়ার স্টাইল যথেষ্ট জনপ্রিয়। 

Advertisement

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: মাদক খেয়ে উদ্দাম যৌনলীলা! মিলনের ‘আজব’ পরীক্ষায় প্রাণ গেল যুবতীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ