BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোভিডের কোপে পিছিয়ে গেল ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা, করোনা আক্রান্ত ভারতীয় সুন্দরীই

Published by: Sucheta Sengupta |    Posted: December 17, 2021 12:04 pm|    Updated: December 17, 2021 12:35 pm

Miss World 2021 postponed after 17 contestants including India's Manasa Varanasi, tested COVID-19 positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই ‘মিস ইউনিভার্স’-এর (Miss Universe) মুকুট মাথায় নিয়ে বিশ্বমঞ্চে দেশের মুখ উজ্জ্বল করেছেন পাঞ্জাবের সুন্দরী হরনাজ সান্ধু (Harnaj Sandhu)। আরও এক সুন্দরীর সামনে ‘মিস ওয়ার্ল্ড’ (Miss World) শিরোপা জয়ের হাতছানি রয়েছে। কিন্তু তার আগেই কোভিডের কোপ বিশ্বসুন্দরী প্রতিযোগিতার আসরে। স্বয়ং ভারতীয় প্রতিযোগীই করোনায় (Coronavirus) আক্রান্ত। তার পাশাপাশি মোট ১৭ জন কোভিড (COVID-19) পজিটিভ। যার জেরে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা পিছিয়ে দিতে বাধ্য হলেন আয়োজকরা। আগামী ৯০ দিনের মধ্যে এই প্রতিযোগিতা হবে।

মিস ওয়ার্ল্ডে ভারতীয় প্রতিযোগী মনসা বারাণসী

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা ২০২১-এ ভারত থেকে প্রতিনিধিত্ব করছেন ভারতসুন্দরী মনসা বারাণসী (Manasa Varanasi)। তিনি ২০২০ সালে ‘মিস ইন্ডিয়া’ মুকুট তুলেছিলেন মাথায়। আর একুশে পুয়ের্তো রিকোর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার আসরে তিনিই ভারতকে বিশ্বমঞ্চে তুলে ধরছেন। শুক্রবার প্রতিযোগিতার চূড়ান্ত দিন ছিল। কিন্তু তা পিছিয়ে গিয়েছে। আয়োজকদের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ”মিস ওয়ার্ল্ড ২০২১ প্রতিযোগিতা আপাতত পিছিয়ে দেওয়া হচ্ছে। আমাদের প্রতিযোগী, কর্মী এবং সর্বোপরি সাধারণ জনতার স্বাস্থ্যের কথা ভেবেই এই সিদ্ধান্ত। প্রতিযোগিতার আগেরদিনই বেশ কয়েকজনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এই মুহূর্তে মোট ১৭ জন করোনা আক্রান্ত। ড্রেসিং রুম এবং মঞ্চে কারও প্রবেশের ক্ষেত্রে স্বাস্থ্যবিধিতে বিশেষ নজর দেওয়া হচ্ছে।”

[আরও পড়ুন: Miss Universe 2021: রূপান্তরকামীর তৈরি গাউন পরেই বিশ্বজয় হরনাজ সান্ধুর, জেনে নিন ডিজাইনারের পরিচয়]

আয়োজকরা আরও জানিয়েছেন, আপাতত তাঁরাই কর্মী ও প্রতিযোগীদের চিকিৎসা করবেন। কোভিডমুক্ত হওয়ার পর চিকিৎসকদের পরামর্শ নিয়ে যে যাঁর বাড়ি ফিরে যেতে পারেন। ‘মিস ওয়ার্ল্ড’-এর সিইও জুলিয়া মোরলি জানিয়েছেন, ”খুব দ্রুত আবার আমাদের প্রতিযোগীরা ফিরে আসুন। তাঁদের নিয়ে চূড়ান্ত বাছাই পর্ব মিটিয়ে ফেলতে চাই। কোনও এক সুন্দরীর মাথায় বিশ্বের সেরা সুন্দরীর মুকুটটি পরিয়ে দিতে চাই। সেই অপেক্ষাতেই দিন গুনছি।” 

[আরও পড়ুন: এ কেমন পোশাক! পাজামা থেকে উঁকি দিচ্ছে উন্মুক্ত নিতম্ব, দাম জানলে চমকে যাবেন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে