৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৬ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২০ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোদি কুর্তা, মোদি জ্যাকেট, মোদি টি-শার্ট এবং মোদি শাড়ি। এতদিন ফ্যাশন দুনিয়ায় রাজনৈতিক নেতাদের মধ্যে একচ্ছত্র রাজত্ব ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। কিন্তু এবার সেই জনপ্রিয়তায় ভাগ বসাচ্ছেন প্রিয়াঙ্কা-রাহুলও। গুজরাট এবং মহারাষ্ট্রের বাজারে মোদি শাড়ির সঙ্গেই সমান তালে বিকোচ্ছে প্রিয়াঙ্কা শাড়ি এবং রাহুল শাড়িও।

[আরও পড়ুন: প্রার্থীতালিকার পর এবার তারকা প্রচারকমণ্ডলী থেকেও বাদ আডবানী,যোশী]

সুরাট এবং মহারাষ্ট্রের ব্যবসায়ী মহলের খবর, ভোটের বাজারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নামাঙ্কিত শাড়ির চাহিদা তুঙ্গে। কিন্তু পিছিয়ে নেই প্রতিপক্ষরাও। বিশেষ করে প্রিয়াঙ্কা গান্ধী বঢরার চিত্রাঙ্কিত শাড়িও বেশ জনপ্রিয়তা পাচ্ছে। মোদি শাড়ির সঙ্গে সমান তালে বিক্রি হচ্ছে এই শাড়ি। রাহুল শাড়িও বেশ জনপ্রিয় হচ্ছে মুম্বইয়ে। অন্যদিকে, প্রিয়াঙ্কা শাড়ির জনপ্রিয়তা বেশি মুম্বইয়ে।

গুজরাটে নরেন্দ্র মোদির জনপ্রিয়তার কথা মাথায় রেখে ভোটের আগে আগে মোদির ছবি দেওয়া শাড়ি তৈরি করেছিলেন ব্যবসায়ীরা। বলা ভাল, প্রধানমন্ত্রী হতাশ করেননি তাঁদের। ভোটের মরশুমে দেদার বিকোচ্ছে এই শাড়ি। মোদি শাড়ির সাফল্য দেখে প্রিয়াঙ্কা এবং রাহুলের ছবি দেওয়া শাড়িও বাজারে আনার পরিকল্পনা করেন সুরাটের ব্যবসায়ীরা। তাঁদের সেই পরিকল্পনাও সফল। সাধারণ শাড়ির উপর ডিজিটাল প্রিন্টারের মাধ্যমে বসানো হয়েছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং সদ্যনিযুক্ত সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর ছবি। আর এই শাড়িই এখন মন কাড়ছে গুজরাটি মহিলাদের। বিশেষ করে কংগ্রেস সমর্থক এবং কংগ্রেস মনোভাবাপন্ন মহিলারা এই শাড়ি বেশ পছন্দ করছে।

Rahul-Gandhi saree

[আরও পড়ুন: রোদের হাত থেকে বাঁচতে বাহারি শ্রাগস-এর ফান্ডা]

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, এই নয়া ফ্যাশন ট্রেন্ড ভোটের আগে রাজনৈতিকভাবেও বেশ গুরুত্বপূর্ণ। নিজের রাজ্য গুজরাটে এখনও জনপ্রিয়তার বিচারে এক এবং অদ্বিতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু, কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠক শেষে প্রিয়াঙ্কার প্রথম রাজনৈতিক বক্তৃতার পর তাঁর জনপ্রিয়তাও বাড়ছে গুজরাটে। এত দ্রুত কংগ্রেস সাধারণ সম্পাদকের জনপ্রিয়তা বৃদ্ধি কংগ্রেসের জন্য ভাল খবর বলেই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং