BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

এবার ফ্যাশন জগতেও ‘খেলা হবে’, দেদার বিকোচ্ছে টি-শার্ট

Published by: Paramita Paul |    Posted: February 25, 2021 1:40 pm|    Updated: February 25, 2021 1:52 pm

An Images

সৌরভ মাজি ও ধীমান রায়, বর্ধমান ও কাটোয়া: রাজ্যে বেজেছে ভোটের দামামা। এর মধ্যেই সুপারহিট ‘খেলা হবে’ স্লোগান। শাসক থেকে বিরোধী সকলেই বলছে, ‘খেলা হবে’। রাজনীতির ময়দান তো বটেই, এখন অরাজনৈতিক মানুষজনও ‘খেলা হবে’তে মজেছেন। এবার সেই ‘খেলা হবে’ স্লোগান ঢুকে পড়ল ফ্যাশন জগতেও। পূর্ব বর্ধমান জেলার কাটোয়ায় দেদার বিক্রি হচ্ছে ‘খেলা হবে’ লেখা টি শার্ট।

শীতকাল বিদায় নিয়েছে। পারদ একটু একটু করে বাড়ছে। গ্রীষ্মে চাহিদা থাকে টি শার্টের। তার উপরে আবার ভোটের বাজার। তাই ফ্যাশনের দুনিয়ায় রীতিমতো হটকেক ‘খেলা হবে’ টি শার্ট। ভোট আসে, ভোট যায়। রাজনৈতিক লড়াইয়ের ময়দানে ভোটপ্রচারের অস্ত্র হিসাবে ফি-বছর নতুন-নতুন কৌশল নেয় রাজনৈতিক দলগুলি। দেওয়াল লিখনেও থাকে নানা চমক। কোন রাজনৈতিক দল দেওয়াল লিখনে কী চমক দেয়, তার দিকে তাকিয়ে থাকে আমজনতা। এ বছর ভোটপ্রচারে ‘খেলা হবে’ স্লোগান নবপ্রজন্মের কাছে সুপারহিট। তাই এই ‘খেলা হবে’ স্লোগানকে ব্যবসার হাতিয়ার করছেন পোশাক ব্যবসায়ীরা।

[আরও পড়ুন : গ্রীষ্মেও থাকতে চান ট্রেন্ডি? ওয়ারড্রোবে এই ধরনের পোশাক আছে তো]

কাটোয়া শহরে এখন দেদার বিক্রি হচ্ছে ‘খেলা হবে’ প্রিন্টের টি শার্ট। কেনার হিড়িক পড়েছে নতুন প্রজন্মের ক্রেতাদের মধ্যে। কাটোয়া শহরের পানুহাটের পোশাক ব্যবসায়ী রিপন দেবনাথ বলেন, “বাজারে যখন যেটা বেশি চালু থাকে, সেটাকে ডিজাইনের মধ্যে তুলে ধরার চেষ্টা করি। যাতে যুবসমাজ আকর্ষিত হয়। তাই এবার ‘খেলা হবে’ এই স্লোগান বাছা হয়েছে। কারণ, সাম্প্রতিক সময়ে ‘খেলা হবে’ সবচেয়ে হিট শব্দবন্ধ।” রিপনবাবু আরও জানান, ইতিমধ্যেই অনলাইনে প্রচুর অর্ডার আসছে ‘খেলা হবে’ টি শার্টের। কাটোয়া ছাড়াও অন্যান্য শহর থেকেও এই টি শার্টের অর্ডার দিচ্ছেন বিক্রেতারা। ব্যবসায়ীদের আশা ভোট মরশুমে আরও চাহিদা বাড়বে ‘খেলা হবে’ গেঞ্জির। দামও থাকছে সাধ্যের মধ্যে। ২০০-৩০০ টাকা খরচ করলেই মিলবে এই টি শার্ট।

শুধু ‘খেলা হবে’ নয়, নবান্ন অভিযানে মৃত ডিওয়াইএফআই নেতা মইদুল মিদ্দার পরিবারকে সাহায্যের জন্য বিক্রি হচ্ছে টি শার্ট। সোশ্যাল মিডিয়ায় প্রচার করছে বর্ধমানের বাম নেতৃত্ব। দাম রাখা হয়েছে ১৫০ টাকা। প্রতিটি টি শার্ট থেকে ৩০ টাকা করে পাবেন মিদ্দার পরিবার।

[আরও পড়ুন : গ্রীষ্মেও থাকতে চান ট্রেন্ডি? ওয়ারড্রোবে এই ধরনের পোশাক আছে তো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement