Advertisement
Advertisement
Urvashi Rautela

দীপিকার ‘কপি ক্যাট’! Cannes লুক নিয়ে ট্রোলড উর্বশী রাওতেলা

সাজপোশাক দেখে নেটপাড়ার ফ্যাশন পুলিশরা ছেড়ে কথা বললেন না উর্বশীকে!

Urvashi Rautela almost copied Deepika Padukone's Cannes look
Published by: Sandipta Bhanja
  • Posted:May 17, 2024 6:02 pm
  • Updated:May 17, 2024 6:53 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮ সালে দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) কান চলচ্চিত্র উৎসবে ঠিক যে লুকে দেখা গিয়েছিল, ২০২৪ সালের লাল গালিচায় অনেকটা সেরকমই পোশাকে ধরা দিলেন উর্বশী রাওতেলা (Urvashi Rautela)। অভিনেত্রীর কান লুক প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় নিন্দার ঝড়! চর্চায় উর্বশীর সাজপোশাক।

Advertisement

কান ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচা মানেই তাবড় তারকাদের ফ্যাশন ফিরিস্তি। ৭৭তম আসরেও তার অন্যথা হয়নি। যে যাঁর মতো ফ্যাশনিস্তা অবতারে ধরা দিয়েছেন। লাল গালিচায় কখনও লাল শিমারি গাউনে ধরা দিলেন উর্বশী তো কখনও বা আবার ফ্যাশন পুলিশদের আতসকাঁচে তাঁর গোলাপি রঙের নেটপোশাক। উর্বশী যতই দ্যুতি ছড়ান না কেন, সমালোকদের কটুক্তি থেকে বাদ পড়লেন না! জানা গিয়েছে, উর্বশী রাউতেলার গোলাপি পোশাকটি ডিজাইন করেছেন সেলিব্রিটি ডিজাইনার খালেদ ও মারওয়ান। তৈরি হয়েছে লেবাননের বৈরুর আউত কোচার নামে একটি ফ্যাশন হাউসে। যা হুবহু দীপিকার বছরখানেক আগেকার কান পোশাকের মতো দেখতে। উর্বশীর ড্রেসের পেল্লাই সাইজের কলারেও মিল খুঁজে পেলেন নেটিজেনরা।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA (@urvashirautela)

[আরও পড়ুন: ব্যাগ-ব্লাউজে ক্রিকেটের থিম, জার্সির আদলে শাড়ি-স্কার্ট, ‘মেথড ড্রেসিং’ শেখালেন জাহ্নবী]

দীপিকার পোশাকটিও ছিল গোলাপি রঙের। ‘বলিউড মাস্তানি’র সেই ছকভাঙা সাজ নিয়ে কম চর্চা হয়নি ফ্যাশনদুনিয়ায়। এবার কান-এর প্রথম দিনের লাল গালিচা থেকে উর্বশীর ভাইরাল হওয়া ছবি দেখে হতাশা প্রকাশ করলেন ফ্যাশনিস্তারা। তবে দ্বিতীয় দিনে রেড কার্পেটে একেবারে ‘লালপরী’ লুকে ধরা দিলেন উর্বশী রাওতেলা। কাঁধখোলা গাউনে যেন আরও মোহময়ী হয়ে উঠেছিলেন অভিনেত্রী। এই পোশাকটির সবথেকে আকর্ষণীয় বৈশিষ্ট্য ছিল সার্টিন ম্যাটেরিয়ালের ফোলা হাতা। উর্বশীর দিক থেকে চোখ ফেরানো যেন দায় হয়ে উঠেছিল!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by URVASHI RAUTELA (@urvashirautela)

[আরও পড়ুন: হুগলির ছেলে সব্যসাচী ‘মেট গালা’য়, প্রথম কোনও ভারতীয় ফ্যাশন ডিজাইনার গড়লেন ইতিহাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ