ad
ad
Jawed Habib

স্টাইলের নামে এ কী? চুল কাটতে গিয়ে মহিলার চুলে থুতু ছেটালেন জাভেদ হাবিব! ভাইরাল ভিডিও

নেটদুনিয়ায় হাবিবের নামে নিন্দেমন্দ চলছে।

Woman says that famouse hair stylist Jawed Habib spat on her hair, video goes viral | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:January 6, 2022 10:25 pm
  • Updated:January 6, 2022 10:25 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নামী মেক-আপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিশদের হাতে সাজগোজের ইচ্ছে কার না থাকে? উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাগপতের তরুণী পূজারও তেমনই ইচ্ছে ছিল। বড় আশা নিয়ে তিনি গিয়েছিলেন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জাভেদ হাবিরের (Jawed Habib) ওয়ার্কশপে। কিন্তু গিয়ে যে তিক্ত অভিজ্ঞতার মুখে পড়লেন, তার ধাক্কা সামলে ন্যক্কারজনক ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পিছপা হননি পূজা গুপ্তা। চুল কাটতে গিয়ে হাবিব তাঁর চুলেই থুতু (Spitting)ছিটিয়েছেন! শুধু তাইই নয়, এহেন কাজের পর হেয়ার স্টাইলিস্টের দাবি, তাঁর থুতুতে নাকি প্রাণ আছে! প্রচণ্ড বিরক্ত হয়ে পূজা স্যালোঁ থেকে বেরিয়েই সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনা তুলে ধরেছেন। আপাতত হাবিবের সেই কাজই আপাতত ভাইরাল (Viral)। তুমুল নিন্দায় মুখর নেটদুনিয়া।

বাগপতের তরুণী পূজা গুপ্তা। তিনি নিজে এক পার্লারের মালকিন। মুজফ্ফরপুরে জাভেদ হাবিবের ওয়ার্কশপ হবে শুনে সেখানে গিয়েছিলেন আরও ভাল কিছু কাজ শেখার জন্য। বড় সাধ ছিল, বিখ্যাত স্টাইলিস্টের কাছ থেকে কিছু উপযোগী পরামর্শ নেবেন। সেসব জেনেশুনে নিজের পেশায় আরও উন্নতি করবেন। ওয়ার্কশপ চলাকালীন পূজাকে মঞ্চে ডেকে নেন হাবিব। জানান যে চুলের যত্ন নেওয়ার একটি ‘ডেমো’ দেখাবেন। পূজা বেশ খুশি মনেই রাজি হন। মঞ্চে উঠে তিনি হাবিবের কথা মতো বসে পড়েন চুল কাটার সিটে। হাবিবও কাজ শুরু করেন।

[আরও পড়ুন: রূপচর্চায় চারকোলের ম্যাজিক, ত্বকের জেল্লা ফেরাতে জেনে নিন কী কী করবেন]

কিন্তু কিছুক্ষণ পরই এমন একটা ঘটনা ঘটল, তাতে অত্যন্ত বিব্রত, বিরক্ত বোধ করেন পূজা। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন, ”আমার চুল শ্যাম্পু করা ছিল না। উনি কাটতে কাটতে ঠিক আমার চুলের মাঝখানে থুতু ছেটালেন। তারপর বললেন – এই থুতুতে প্রাণ আছে”। আসলে, হাবিব বোঝাতে চাইছিলেন, জলের অভাবে কীভাবে চুলের যত্ন করা যায়। আর তার জন্য তিনি অন্যের চুলে স্রেফ থুতু ছিটিয়ে ডেমো দেখাতে চাইছিলেন। কিন্তু বিষয়টি হওয়ার পরই পূজা সেখান থেকে উঠে আসেন। এতটা গা ঘিনঘিনে ব্যাপার তাঁর সহ্য হয়নি।

[আরও পড়ুন: চড় খেলেই বাড়বে ত্বকের জেল্লা! রূপচর্চার নয়া উপায় বাতলালেন বিশেষজ্ঞরা]

পূজার এই পোস্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্য়াল মিডিয়ার পাতায় পাতায়। সকলেই নিন্দায় মুখর। কেউ বলছেন, এই ভিডিও দেখে তাঁদের সতর্ক হওয়া উচিত, যাঁরা হাবিবের স্যালোঁতে যাওয়ার জন্য মুখিয়ে থাকেন। স্টাইলের নামে এ আবার কোন ধরনের নোংরামি? অনেকে এই প্রশ্নও তুলেছেন। আবার কেউ বলছেন, ছি!  এমনটাও হয়! সবমিলিয়ে এই মুহূর্তে জাভেদ হাবিবের বিরুদ্ধে নেটমহল বেশ বিরূপ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ