২৫ কার্তিক  ১৪২৬  মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ধামাকা। আরও একবার অত্যন্ত সস্তায় স্মার্টফোন কেনার সুযোগ করে দিচ্ছে ফ্লিপকার্ট। দুর্গাপুজো কিংবা দীপাবলিতে যাঁরা এই ই-কমার্স সাইটের অফারগুলি মিস করেছেন, তাঁরা আর এমন সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। কারণ আকর্ষণীয় অফার কিন্তু বারবার আসে না।

১৯ নভেম্বর ফ্লিপকার্টে শুরু মোবাইল বোনানজা সেল। ২২ নভেম্বর পর্যন্ত আসুস, রিয়েলমি, শাওমি, নোকিয়া, অ্যাপল-এর মতো নামী ব্র্যান্ডের একগুচ্ছ ফোনে মিলবে বড় অঙ্কের ছাড়। তাহলে আর ভাবনা কী, বড়দিন কিংবা নতুন বছরে নতুন ফোন হাতে তুলে নিতেই পারেন। তাও আবার গ্যাঁটের কড়ি বেশি খরচ না করেই। চলুন দেখে নেওয়া যাক কোন কোন হ্যান্ডসেট কিনলে লাভবান হবেন আপনি।

[চলতি মাসেই বাজারে আসছে Redmi Note 6 Pro, জেনে নিন খুঁটিনাটি]

প্রথমেই বলা যাক শাওমি রেডমির Note 5 Pro-র কথা। ইতিমধ্যেই এই ফোন ক্রেতাদের বিশ্বাস জিতে নিয়েছে। ভারতের বাজারে অল্পদিনেই জনপ্রিয় হয়ে উঠেছে এই মডেলটি। ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি বিশিষ্ট ফোনটির দিন কয়েক আগেই এক হাজার টাকা দামও কমেছে। ১৪৯৯৯ থেকে বর্তমানে এর মূল্য ১৩৯৯৯ টাকা। মোবাইল বোনানজা সেলে হ্যান্ডসেটটি কিনলে এর সঙ্গে জুড়ে যাবে আরও কিছু অফার। যেমন এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করলে দাম আরও খানিকটা কম হবে। আবার নো-কস্ট ইএমআইয়েও কিনতে পারেন ফোনটি। সেক্ষেত্রে মাসে মাত্র ৪৯৯ টাকা দিলেই চলবে।

এদিকে Poco F1 ফোনটির উপর থাকছে ২০০০ টাকা ছাড়।

আসুসের তিন জিবি ব়্যাম-যুক্ত ZenFone Max Pro M1 মডেলটির দাম ১০৯৯৯ টাকা। মোবাইল বোনানজা সেলে আরও এক হাজার টাকা কম দামে পাওয়া যাবে ফোনটি। এরই ৪ জিবি ব়্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের মডেলটি বিক্রি হবে ১০৪৯৯ টাকায়। 6GB ব়্যাম এবং 64GB ইন্টারনাল মেমোরি-যুক্ত মডেলটিও মিলবে আকর্ষণীয় দামে। যদিও তার মূল্য এখনও জানানো হয়নি।

সম্প্রতি ভারতের বাজারে এসেছে Realme 2 Pro এবং Realme C1। এ দেশের বাজারে নিজেদের জনপ্রিয়তা বাড়াতে এই দুটি ফোনের উপরও থাকবে তাক লাগানো অফার। তবে বোনানজা সেলে এর মূল্য কত, তা এখনও অজানা।

[এই সহজ উপায়ে গুগল ড্রাইভে আজীবন সুরক্ষিত রাখুন হোয়াটসঅ্যাপ চ্যাট]

Vivo X21, Vivo V11 এবং Vivo V11 Pro – এই তিনটি মডেল কিনতে চাইলে পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে নিন। কারণ এক্সচেঞ্জের ক্ষেত্রে যথাক্রমে ৬০০০ এবং ২০০০ টাকা করে ছাড় পাবেন।

এখানেই শেষ নয়, Google Pixel 2 XL মডেলটি ফ্লিপকার্টে পাওয়া যাবে ৪০৯৯৯ টাকায়। এছাড়া Micromax Bharat 5 Pro, Micromax Canvas Infinity-র মতো বাজেট ফোন কিনে নিতে পারেন এক্কেবারে জলের দরে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং