Advertisement
Advertisement

Breaking News

Lifestyle News

৩ ফুটের মেসি, নীল-সাদা রসগোল্লা! ফাইনালের আগে বাঙালির পাতে বিশ্বকাপের মিষ্টি

হাওড়ার এক মিষ্টির দোকানে এলাহি আয়োজন।

a Sweet Shop from howra making world cup special Sweet | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:December 14, 2022 3:39 pm
  • Updated:December 14, 2022 7:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালির মিষ্টি প্রেম, বাঙালির ফুটবল প্রেম। যদি একসঙ্গে মিলে যায়, তাহলে? মিষ্টির দোকানে রোজকার মিষ্টির বদলে জায়গায় করে নেয় আর্জেন্টিনা রসগোল্লা, মেসি ও ওয়ার্ল্ডকাপ সন্দেশ! হ্যাঁ, হাওড়ার গন্ধেশ্বরী সুইটসের শোকেস এখন ভরতি এখন এসব মিষ্টিতে। যেখানে গরম রসে সাঁতার কাটছে সাদা নীল ডোরাকাটা আর্জেন্টিনা রসগোল্লা। শো-কেস জুড়ে সাজানো বিশ্বকাপের আদলে সন্দেশ। এলাকাবাসীদের আলোচনার কেন্দ্রে এখন এই মিষ্টি। রাত জেগে লোকে যেমন খেলা দেখছেন, তেমনি নিয়ে যাচ্ছেন বিশ্বকাপ স্পেশ্য়াল মিষ্টি।

ছবি- অমিয় পাত্র

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হলে মিষ্টির দোকানের কর্ণধার কেষ্ট হালদার জানান, ”বিশ্বকাপ শুরুর প্রথম থেকেই এই মিষ্টির জনপ্রিয়তা রয়েছে। বিশেষ করে আর্জেন্টিনা রসগোল্লা ও বিশ্বকাপ সন্দেশের প্রতিই সবার ঝোঁক বেশি। সবাই খুব পছন্দ করছে এই মিষ্টি। এছাড়াও রয়েছে ফুটবল সন্দেশ।”

Advertisement

[আরও পড়ুন: ওভেন ছাড়াই বাড়িতে বানিয়ে ফেলুন স্পঞ্জ কেক, পড়ুন সহজ রেসিপি ]

এই দোকানে তৈরি হয়েছে ৩ ফুটের মেসি সন্দেশ। যার দাম ১২ হাজার টাকা। ইতিমধ্যেই এলাকার দুটি ক্লাব অগ্রিম বুকিং করেছে এই সন্দেশের। আর্জেন্টিনা রসগোল্লার দাম ১৫ টাকা, বিশ্বকাপ সন্দেশের দাম ৫০ টাকা।

Advertisement
ছবি- অমিয় পাত্র

এই মিষ্টির দোকানের কর্ণধার কেষ্ট হালদার ব্রাজিল ও আর্জেন্টিনা দুই দলেরই ফ্যান। তবে এখন পাখির চোখ আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার দিকেই। কেননা, আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে তাঁর দোকানের মিষ্টির চাহিদা বাড়বে আরও। এই মহূর্তে বিশ্বকাপ ফাইনালের জন্যই    মিষ্টি তৈরিতে ব্যস্ত হাওড়ার এই মিষ্টির দোকান।

[আরও পড়ুন: মিষ্টির দোকানে হাজির কড়া পাকের ‘মেসি’ সন্দেশ, দাম কত জানেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ