BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

পাউরুটি-সিঙারা-চকোলেটের নয়া রেসিপি, আজব খাবারের ভিডিও দেখে অবাক নেটদুনিয়া!

Published by: Akash Misra |    Posted: November 27, 2021 9:53 pm|    Updated: November 27, 2021 9:53 pm

Chocolate Samosa Pav making video goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিউশন ফুডের বাজার এখন রমরমা। খাদ্যপ্রেমিকদের চাহিদা মেটাতে রেস্তরাঁ থেকে স্ট্রিট ফুড সব জায়গাতে এখন ফিউশন ফুড নিয়ে মাতামাতি। আর সেই ফিউশন ফুডের চক্করে পড়ে সিঙারা, পাউরুটি আর চকোলেট গেল মিশে! হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এই তিনটে মিশিয়েই বাজারে এসেছে এক নতুন খাবার, ‘চকোলেট সিঙারা পাও!’

ব্যাপারটা একটু খোলসা করে যাক বরং। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে এরকমই এক নতুন খাবারের খোঁজ পেলেন নেটিজেনরা। হইহই করে এই ভিডিও ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ তো ক্ষেপে লাল। অনেকে আবার বেশ প্রশংসাও করলেন।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রী খোঁজ নেওয়ার পর সুপারহিট বনগাঁর কাঁচাগোল্লা! হু হু করে বাড়ল বিক্রি]

জনৈক নেটিজেন ইনস্টাগ্রামে এই ভিডিওটি প্রথম শেয়ার করেন। সেই ভিডিওতেই দেখা গিয়েছে,স্ট্রিট ফুড শপে একজন চকোলেট সিঙারা পাও তৈরি করছেন। তারই ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নেটিজেন। 

তা কীভাবে তৈরি হচ্ছে এই চকোলেট সিঙারা পাও?

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Antil Yadav (@rjkhurki)

ভিডিওতে দেখা গেল রাঁধুনি প্রথমে দু’ভাগে ভাগ করে নিলেন একটি পাও। তার পর দিলেন চকোলেট সিরাপ। এবার দু’ভাগ করা পাওয়ের মাঝখানে সিঙারাটি রেখে দিলেন তিনি। এখানেই শেষ নয়। সেই সিঙারার উপর মেয়োনিজ দিলেন সাজিয়ে। এই ভিডিওটি পোস্ট করে নেটিজেন লিখলেন, ‘বন্ধ করুন এরকম উলটো পালটা রান্না!’

ইতিমধ্য়েই এই ভিডিও দারুণ ভাইরাল হয়েছে। ইউটিউবে এই ভিডিওর তিন মিলিয়নেরও বেশি ভিউজ হয়েছে, লাইকের সংখ্যও লক্ষাধিক। তবে এই ভিডিও দেখে কমেন্ট বক্সে মিশ্র প্রতিক্রিয়া। বেশিরভাগ নেটিজেনই তীব্র সমালোচনা করেছেন এই খাবারের।

এমন ভিডিও এর আগেও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল চকোলেট বিরিয়ানি, স্ট্রবেরি বিরিয়ানি বানানোর রেসিপি। এমনকী, রসগোল্লার সঙ্গে তেঁতুলজল মিশিয়েও রাস্তায় বিক্রি করতে দেখা গিয়েছে আজব ফিউশন ফুড। খাদ্য়প্রেমিক নেটিজেনরা কিন্তু মোটেই পছন্দ করেননি এসব খাবার। 

[আরও পড়ুন: আগুনে ঝলসে উঠছে মোমো! নয়া স্ট্রিট ফুডের স্বাদ নিয়ে কী বলছেন খাদ্যপ্রেমীরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে