১৪ চৈত্র  ১৪২৬  শনিবার ২৮ মার্চ ২০২০ 

Advertisement

নববর্ষে মিষ্টিমুখ করুন চকোলেট পিৎজায়, কোথায় জানেন?

Published by: Bishakha Pal |    Posted: December 27, 2019 9:19 pm|    Updated: December 27, 2019 9:42 pm

An Images

বিশাখা পাল: ক্রিসমাস চলে গেলেও তার আমেজ এখনও কাটেনি। তার উপর আসছে নিউ ইয়ার। ঘুরতে যাওয়ার জন্য এই সময়টা আদর্শ। কিন্তু ছুটি নিয়ে ঘোরা যাদের বরাতে নেই? এই সময় তো তারা দিনের শেষে পরিবার বা বন্ধুদের সঙ্গে আড্ডা জমাতেই পারেন কোনও রেস্তরাঁয়? আর এই আড্ডার সময় রেস্তরাঁর তরফ থেকে বিনামূল্যে পাওয়া যায় কোল্ড ড্রিংস, তাহলে? এমনই অফার দিচ্ছে বাইপাসের ‘ঈগল বাইটস পিৎজা’। এই ক্রিসমাস-নিউ ইয়ারের মরশুমে এখানে কোনও একটি পিৎজা কিনলেই তার সঙ্গে পাওয়া যাবে ফ্রি’র কোল্ড ড্রিঙ্কস।

তবে ‘ঈগল বাইটস পিৎজা’য় গেলে অবশ্যই চেখে দেখুন মিষ্টি পিৎজা বা সুইটজা। মাত্র ১৬০ টাকায় ট্রিপল টকোলেট সুইটজা পাওয়া যায় এখানে। তিনটে চকোলেটের স্তর থাকার জন্যই এমন নামকরণ। তার উপর সাজানো হয়েছে আমন্ড ও কাজু বাদামের গুঁড়ো দিয়ে। এছাড়া এখানে এসে চেখে দেখতে পারেন আরও দু’টি পিৎজা। একটি মাখানি ও অন্যটি সেজওয়ান। যারা নিরামিষাশী, তাদের জন্য এই দুই পিৎজাই পাওয়া যাবে পনীরে। মখানি সস দিয়ে পনিরকে ম্যারিনেট করে তৈরি হয় পনীর মাখানি পিৎজা। দাম ২৩০ টাকা (পার্সোনাল), ৪৬০ টাকা (মিডিয়াম) ও ৬৭৫ টাকা (ফ্যামিলি)। একইভাবে চাইনিজ সেজওয়ান সসে পনীরকে ম্যারিনেট করে তৈরি হয় সেজওয়ান পনীর পিৎজা। এর দাম ২৮৫ টাকা (পার্সোনাল), ৫৪৫ টাকা (মিডিয়াম) ও ৮০০ টাকা (ফ্যামিলি)। এই দু’টি পিৎজাই পাওয়া যাবে নন-ভেজেও। যদি দামের সেক্ষেত্রে হেরফের হবে।

sweetza

 

[ আরও পড়ুন: কেকের থিমেও পিঁয়াজের মূল্যবৃদ্ধি, জায়গা পেয়েছে চন্দ্রযান থেকে বেঙ্গল সাফারি পার্ক ]

এছাড়া অমিষাশীদের জন্য রয়েছে আরও দু’রকম পিৎজা। স্মোকড চিকেন ও চিকেন পেপেরানি পিৎজা। স্মোকড চিকেন পিৎজার দাম ২৮৫ টাকা (পার্সোনাল), ৫৪৫ টাকা (মিডিয়াম) ও ৮০০ টাকা (ফ্যামিলি)। চিকেন পেপেরানির দাম একটু বেশি। এর পার্সোনাল সাইজের দাম ২৮৫ টাকা, মিডিয়াম সাইজের দাম ৫৪৫ টাকা ও ফ্যামিলি প্যাকের দাম ৮০০ টাকা।

sweetza-1

প্রতি বুধবার ‘ঈগল বাইটস পিৎজা’য় মেলে দুর্গান্ত অফার। মিডিয়াম ও ফ্যামিলি সাইজ যে কোনও পিৎজা কিনলে আরও একটি পিৎজা পাওযা যায় সম্পূর্ণ বিনামূল্যে। খুব স্বাভাবিকভাবেই এদিন ভিড় হয় প্রচুর। তাই বুধবার এখানে আড্ডা মারার প্ল্যান থাকতে সময় হাতে নিয়ে যান। তবে এই সময় গেলে পেতে পারেন বিনামূল্যের কোল্ড ড্রিঙ্কস। ক্রিসমাস থেকে জানুয়ারির প্রথম সপ্তাহ পর্যন্ত এখানে মিডিয়াম বা ফ্যামিলি সাইজের যে কোনও পিৎজার সঙ্গে মিলছে ঠান্ডা পানীয়।

[ আরও পড়ুন: বাড়ির রান্না ভুলে ক্রিসমাসে সস্তায় রেস্তরাঁতেই সারুন পেটপুজো, রইল খোঁজ ]

egal-bites

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement