Advertisement
Advertisement
Corona

খাবার পাতেও এবার করোনা, জুটি মাস্ক, অভিনব পদ বানিয়ে তাক লাগাল এই রেস্তরাঁ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই জুটি।

This Jodhpur restaurant's Covid Curry and Mask Naan go vira
Published by: Paramita Paul
  • Posted:August 1, 2020 8:41 pm
  • Updated:August 1, 2020 8:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে লাটে উঠেছে রেস্তরাঁর ব্যবসা। লকডাউনের পরও সেই মন্দা কাটছে না। তাই গ্রাহক টানতে রেস্তরাঁয় বদলাচ্ছে মেনুকার্ড। বাজারে আসছে নিত্যনতুন রান্না। তবে সেসব চেখে দেখতে কজন সেখানে আসছেন, সেটা আলোচনা সাপেক্ষ। এমন পরিস্থিতিতে মাস্ক পরোটা বানিয়ে তাক লাগিয়ে দিয়েছিল হায়দরাবাদের এক রেস্তরাঁ। এবার সেই পথে হেঁটে মাস্ক নান ও করোনা কারি বানিয়ে ফেলল যোধপুরের এক রেস্তরাঁ বেদিক কুইসিন। গ্রাহক আসুক না আসুক, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই পদগুলির ছবি।

[আরও পড়ুন :লকডাউনে দেশে রেকর্ড গড়ল বিরিয়ানি, বিক্রি হয়েছে প্রায় সাড়ে পাঁচ লক্ষ প্লেট]

curry

কেন এমন উদ্যোগ? এ প্রসঙ্গে বেদিক কুইসিনের মালিক অনিল কুমার বলেন, “আমাদের রেস্তরাঁয় নিরামিষ খাবার মেলে। লকডাউন চলছিল বলে বিশেষ অর্ডার আসেনি। ব্যবসায়ও লাভ হয়নি। এখন রেস্তরাঁ খুললেও মানুষ ভয় পাচ্ছে। তাই নতুন কিছু করার কথা ভেবেছি।” পাশাপাশি সচেতনতা বাড়াতেও মাস্কের আকারে পরোটা তৈরির পরিকল্পনা করা হয়েছে। আর তার দোসর হয়েছে করোনা কারি।

[আরও পড়ুন : OMG! খাবারের পাতেও মাস্ক? করোনা আবহে স্পেশ্যাল মেনু এনে তাক লাগাল এই রেস্তরাঁ]

কেমন দেখতে এই করোনা কারি? ঝালঝাল কারির মধ্যে রয়েছে বড় বড় করোনা ভাইরাস। তবে তা দেখে ভয় পাওয়ার কোনও কারণ নেই। ওই করোনা ভাইরাসগুলি স্রেফ কোফতা। রেস্তরাঁর মালিক জানাচ্ছেন, ছানার কোফতা গোল গোল করে কেটে তার চারপাশে ছানারই তৈরি কাঁটার মতো অংশ জুড়ে দেওয়া হয়েছে। ওই করোনার কোফতা দিয়েই মাস্ক নান খেতে হবে। সে মাস্ক আবার সাধারণ নয়। তিন স্তরের ফ্যাব্রিক মাস্কের মতো আকারেই নান তৈরি হয়েছে। এই নান মাস্কের সঙ্গে করোনা কারির যুগলবন্দি অর্ডার করা যাবে অনলাইনেও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ