২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর দুয়েক আগে এ দেশে ইন্টারনেট ব্যবহারের সংজ্ঞাটাই পালটে দিয়েছিল রিলায়েন্স জিও। সৌজন্যে তাদের আনলিমিটেড ফ্রি ডেটা পরিষেবা। তারপর থেকে একের পর এক অফার ঘোষণা করে গ্রাহকদের আকর্ষণ বাড়িয়েছে এই টেলিকম সংস্থা। শুধু ডেটা প্যাকই নয়, জলের দরে একগুচ্ছ ফিচার-সহ জিও ফোন ও জিও ফোন টু এনেও তাক লাগিয়েছিল মুকেশ আম্বানির কোম্পানি। দেশবাসী প্রথমবার 4G ফিচার ফোনের সাক্ষী থেকেছে এই জিওর হাত ধরেই। যাতে কিনা গুগল, হোয়াটসঅ্যাপ, ফেসবুক ব্যবহার করা যায় অনায়াসেই। কিন্তু এখানেই যে তাদের উদ্ভাবনী শক্তি থেমে যাচ্ছে, এমনটা নয়। ফের চমক দিতে তৈরি তারা। সম্প্রতি এমনই ইঙ্গিত দিল সংস্থা।

[প্রি-পেড গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা করল এয়ারটেল]

এবার কী করতে চলেছে জিও? শোনা যাচ্ছে, এবার বাজারে আসবে জিওর বড় স্ক্রিনের স্মার্টফোন। কোম্পানির তরফে সরকারিভাবে কিছু না জানানো হলেও, রিলায়েন্স জিওর এক আধিকারিক এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, সংস্থা এমন একটি পার্টনার খুঁজছে যারা তাদের সঙ্গে হাত মিলিয়ে বড় স্ক্রিনের একটি স্মার্টফোন তৈরি করতে রাজি। যে গ্রাহকরা ফিচার ফোন ছেড়ে হাতে স্মার্টফোন তুলে নিতে আগ্রহী, তাঁদের কথা ভেবেই এই পরিকল্পনা জিওর। ইতিমধ্যেই একটি মার্কিন মোবাইল প্রস্তুতকারী কোম্পানির সঙ্গে এ বিষয়ে কথাও হয়েছে বলে জানান ওই আধিকারিক।

[মহিলাদের স্বমেহনে চূড়ান্ত উন্মাদনা দেবে এই উড়ন্ত পুরুষাঙ্গ]

তবে স্মার্টফোনের বাজারে যে প্রথমবার পা রাখতে চলেছে জিও, এমনটা নয়। এর আগে Lyf ব্র্যান্ডের স্মার্টফোন বাজারে এনেছিল তারা। সেসব ফোনের চাহিদাও ছিল চোখে পড়ার মতো। তবে বড় স্ক্রিনের স্মার্টফোনটির ফিচার জিও ফোনের মতোই হবে, নাকি তাতে যুক্ত হবে আরও কিছু অত্যাধুনিক বৈশিষ্ট, তা এখনও জানা যায়নি। তবে এ ফোন বাজারে এলে যে তা সর্বসাধারণের জন্যই হবে, এমনটা আশা করাই যায়। কী বলেন?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং