১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাজেট ও ফিচারের নিরিখে আপনার পছন্দ হতেই পারে Lenovo K6 Power

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 11, 2017 2:45 pm|    Updated: March 11, 2017 3:13 pm

Lenovo K6 Power with stunning features rocks smart phone market

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাজেট স্মার্টফোনের বিভাগে আরেকটি নতুন হ্যান্ডসেট নিয়ে এল লেনোভো। ভারতে লেনোভো কে ৬ পাওয়ার মডেলটির দাম শুরু হচ্ছে ৯,৯৯৯ টাকা থেকে।

৫ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে বিশিষ্ট এই হ্যান্ডসেটটির রেজোলিউশন ১৯২০x১০৮০ পিক্সেল। ১.৪ গিগাহার্ৎজ অক্টা-কোর প্রসেসরের এই ফোনের দু’টি ভেরিয়েন্ট আত্মপ্রকাশ করেছে। একটির র‍্যাম তিন জিবি ও ইন্টারনাল মেমোরি ৩২ জিবি, অপরটির ইন্টারনাল মেমোরি একই থাকলেও র‍্যাম ৪ জিবি। সেটির দাম অবশ্য এক হাজার টাকা বেশি, ১০,৯৯৯ টাকা। দুটি ভেরিয়েন্টেরই মেমোরি মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

lenovo-smartphone-vibe-k6-power Pratidin

অ্যান্ড্রয়েড ৬.০.১ সাপোর্টেড স্মার্টফোনটির ব্যাটারিও বেশ শক্তিশালী, ৪০০০ এমএএইচ। ১৪৫ গ্রাম ওজনের এই হ্যান্ডসেটটে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। লেনোভো কে ৬ পাওয়ার ডুয়াল সিম সাপোর্টেড। দু’টিই ন্যানো সিম। ফোর-জি এই হ্যান্ডসেটে ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ, ইউএসবি ওটিজি সাপোর্ট রয়েছে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

এবার আসা যাক হ্যান্ডসেটটির পজিটিভ ও নেগেটিভ পয়েন্টে। ডিজাইন, ডিসপ্লে, সফটওয়্যার ও ব্যাটারির দিক থেকে এই হ্যান্ডসেটটি প্রশংসিত হয়েছে। তবে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট নেই। যার অর্থ, এসডি কার্ড ঢোকালে একটিই ন্যানো সিম ঢোকানোর জায়গা অবশিষ্ট থাকবে। ফাস্ট চার্জিং অপশন নেই। ক্যামেরার মান আরও ভাল হতে পারত। গোল্ড, গ্রে ও ব্ল্যাক মডেলটি মিলছে অনলাইনে। লেনোভো কে ৬ পাওয়ার শুধুমাত্র ফ্লিপকার্টে মিলছে। রয়েছে এক্সচেঞ্জ অফারও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে