৩০ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

ভিড় মেট্রো স্টেশনে উদ্দাম যৌনতায় মাতলেন যুগল! ভাইরাল ভিডিও

Published by: Sayani Sen |    Posted: March 10, 2020 11:20 am|    Updated: March 10, 2020 11:29 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিক-প্রেমিকা একসঙ্গে থাকলে কাছে আসার চেষ্টা করবেনই। ফাঁকা ঘরে যৌনতায় মেতে ওঠাও অস্বাভাবিক কিছুই নয়। কিন্তু তা বলে ভিড়ে ঠাসা স্টেশনে যৌনসঙ্গম? অবাক লাগছে তাই তো? ভাবছেন এ আবার হয় নাকি! লোকলজ্জারও তো ব্যাপার রয়েছে। তবে সম্প্রতি এমনই এক যুগলের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। যাতে দেখা গিয়েছে মেট্রোর জন্য অপেক্ষা করার মাঝেই ভরা স্টেশনে উদ্দাম যৌনতায় মাতলেন দু’জনেই।

মেট্রো আসতে তখনও বেশ কিছুটা সময় বাকি রয়েছে। ভিড়ে ঠাসা মেট্রো স্টেশন। কেউ মেট্রোর অপেক্ষায় অধীর আগ্রহে দাঁড়িয়ে রয়েছেন। আবার কেউ সময় দেখছেন। কেউ বা আপন মনে গান শুনছেন। তারই মাঝে এক যুগল নিজেদের নিয়ে ব্যস্ত। সেই ভিডিওই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতে দেখা গিয়েছে, ভিড় থেকে বেশ খানিকটা দূরে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। দু’জনেরই উন্মুক্ত নিতম্ব। নিম্নাংশের পোশাক বেশ খানিকটা নামানো রয়েছে। ভরা স্টেশনে উদ্দাম যৌনতায় লিপ্ত দু’জনেই।

[আরও পড়ুন: মাস্ক পরে উদ্দাম যৌনতা! আতঙ্কের আবহে পর্ন দুনিয়ার হটকেক ‘করোনা ভাইরাস সঙ্গম’]

লস অ্যাঞ্জেলেস মেট্রো স্টেশনে যুগলের উদ্দাম যৌনতার ওই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক। যে দেখছেন তাঁরই চোখ ছানাবড়া। কেউ কেউ এই ভিডিও দেখে অত্যন্ত রেগে গিয়েছেন। তাঁরা বলছেন, “বোধহীন প্রাণীরা অনেক সময় জনসমক্ষেই যৌনতায় মেতে ওঠে। কিন্তু একজন তরুণ-তরুণী কীভাবে ভিড়ে ঠাসা মেট্রো স্টেশনে এ কাজ করতে পারেন?” আবার নেটিজেনদের একাংশ বিষয়টি একেবারে মজার ছলেই দেখছেন। তাঁরা বলছেন, “ট্রেন পেতে দেরি হওয়ায় বিরক্ত হয়ে যাচ্ছিলেন ওই যুগল। তাই বিরক্তি দূর করতেই যৌনতাকে বেছে নিয়েছিলেন দু’জনে।” তবে যে যাই বলুন না কেন, তা নিয়ে যে ওই যুগলের বিশেষ মাথাব্যথা নেই তা ওই ভাইরাল ভিডিওতেই স্পষ্ট।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement