BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

বারান্দায় উদ্দাম যৌনতায় মেতে এ কী পরিণতি হল যুগলের!

Published by: Sayani Sen |    Posted: September 30, 2019 4:56 pm|    Updated: September 30, 2019 5:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোলা বারান্দায় দাঁড়িয়ে উদ্দাম যৌনতায় মেতে উঠেছিলেন দু’জনে। নগ্ন, কামাতুর তরুণ-তরুণীর চিৎকারে ভ্রূ কুঁচকেছিলেন প্রতিবেশীরা। তবে তাতে কোনও মাথাব্যথা ছিল না যুগলের। কিন্তু মধ্যরাতে আচমকাই বেসামাল হয়ে বারান্দা থেকে পড়ে যান তাঁরা। পরেরদিন সকালে রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা তাঁদের দেখতে পান। পুলিশ ওই যুগলের নগ্ন দেহ উদ্ধারের পর ময়নাতদন্তে পাঠিয়েছে।

[আরও পড়ুন: প্রেমিকের বীর্যভরা লকেটের ছবি পোস্ট! নেটদুনিয়ায় ভাইরাল যুবতীর নেকলেস]

বাড়িতে বন্ধুদের নিয়ে একটি পার্টি আয়োজন করেছিলেন ইকুয়েডরের বাসিন্দা এক যুবক ও যুবতী। তাতে উপস্থিত ছিল প্রায় ঘনিষ্ঠ সকলেই। হই হুল্লোড়, খাওয়াদাওয়া সবই হয় পার্টিতে। মদ্যপানও বাদ যায়নি। নেশাতুর অবস্থায় পার্টির আয়োজক ওই যুবক-যুবতী যৌনতায় মেতে ওঠে। ঘরের ভিতর উদ্দাম যৌনতার পর বারান্দায় চলে যায় দু’জনে। সেখানেই নগ্ন অবস্থায় শরীরী খেলায় মাতে তাঁরা। তাঁদের কামাতুর চিৎকারে গভীর রাতে আশেপাশের লোকজনের ঘুম ভেঙে যায়। জানালা খুলে উঁকি দিয়ে বারান্দায় আপত্তিকর অবস্থায় দেখেন তাঁদের। এভাবে প্রায় গোটা রাত কেটে যায়।

পরেরদিন সকালে ঘুম থেকে উঠে অবাক হয়ে যান প্রতিবেশীরা। তাঁরা দেখেন বারান্দা থেকে নিচে মাটিতে পড়ে রয়েছেন ওই প্রেমিক-প্রেমিকা। দু’জনের শরীর ভেসে যাচ্ছে রক্তে। কারও গায়ে একটিও পোশাক ছিল না। পুলিশসূত্রে খবর, ওই মহিলা বিবাহিত। তাঁর বছর আটেকের একটি সন্তানও রয়েছে। তবে যুবক বিবাহিত নয় বলে দাবি তদন্তকারীদের। স্থানীয়রা তাঁদের এক জোড়া জুতো উদ্ধার করেছে। কিছু জামাকাপড়ও উদ্ধার হয়েছে ওই যুবক-যুবতীর। ওই তরুণ-তরুণীর মৃত্যু নিছকই দুর্ঘটনা নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: চন্দ্রযান ২-এর সাফল্যের সঙ্গে রতিসুখের তুলনা! ব্যাপারটা কী?]

বছরখানেক আগে ঠিক একইরকম ঘটনার সাক্ষী ছিল দক্ষিণ ফ্রান্স। বারান্দায় যৌনতায় মেতে ওঠেন এক মহিলা এবং তাঁর পুরুষ বন্ধু। উদ্দাম যৌনতার সময় বারান্দা থেকে নিচে পড়ে যান দু’জনে। যদিও ওই ঘটনায় গুরুতর জখম হন মহিলা। তাঁর পুরুষ বন্ধুও আঘাত পেয়েছিলেন। তবে তাঁর চোট অত গুরুতর ছিল না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement