১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বড্ড জ্বালাত প্রেমিকা, ঝক্কি এড়াতে যৌন পুতুলের সঙ্গেই বাগদান সারলেন যুবক

Published by: Paramita Paul |    Posted: January 30, 2021 6:32 pm|    Updated: January 30, 2021 6:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রক্তমাংসের প্রেমিকার হাজারও বায়নাক্কা! তাঁর মান ভাঙানো, বিশেষ দিনে তাঁকে উপহার দেওয়া-প্রেম করার হাজারো ঝক্কি! ইচ্ছে হলে ছেড়েও চলে যেতে পারে সে। সেই সব ঝক্কি এড়াতে এবার যৌন পুতুলের (Sex Doll) সঙ্গে বাগদান সেরে ফেললেন এক যুবক। ইনস্টাগ্রামে সেই শুভ মুহূর্তের ভিডিও পোস্ট করলেন তিনি।

যুবকের নাম জাই তিয়ানরং। হংকংয়ের বাসিন্দা জাইয়ের বয়স ৩৬ বছর। পরিবারের সঙ্গেই থাকেন তিনি। গতবছর একটি দোকানে প্রথমবার মোচিকে দেখেন তিনি। তারপর থেকে মোচির প্রেমে পাগল। যাকে বলে একেবারে লাভ অ্যাট ফার্স্ট সাইট’। না, এই মোচি কোনও রক্তমাংসের নারী নন। বরং যৌন পুতুল। গত বছরের শেষে প্রায় ১ লক্ষ টাকা দিয়ে যাকে কিনেছিলেন জাই।

[আরও পড়ুন : সহ্য হল না ‘চরম সুখ’! সঙ্গমরত অবস্থাতেই যুবকের মৃত্যু, কারণ শুনে তাজ্জব নেটদুনিয়া]

তারপর থেকে মোচির সঙ্গে লিভ টুগেদারে রয়েছেন জাই। তবে আর প্রেম নয়। এবার নতুন বছরে প্রেমিকার সঙ্গে বাগদান সেরে ফেললেন তিনি। যৌন পুতুল হলেও মোচির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি হয়নি ওই যুবকের। কারণ, জাইয়ের বড্ড ভয় যৌনতার ফলে যদি তাঁর প্রেমিকার স্পর্শকাতর ত্বক নষ্ট হয়ে যায়। তাই আজ অবধি তাকে চুমুও খাননি জাই। তাঁর কথায়, “আমি মোচিকে সঙ্গী হিসেবে সম্মান করি। ওঁর সঙ্গে কোনও শারীরিক সম্পর্ক হয়নি।” জাই আরও জানিয়েছেন, আগে তার একাধিক প্রেমিকা ছিল। কিন্তু বর্তমানে তিনি একমাত্র পুতুলদের প্রতি আকর্ষণ বোধ করেন। তাই মোচিকেই জীবনসঙ্গী করতে চান।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by OddJack / Юрий Толочко (@yurii_tolochko)

জাই ও মোচির বাগদান অনুষ্ঠানে হাজির ছিলেন যুবকের বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যরা। মোচিকে সাদা গাউনে নববধূর মতো সাজানো হয়েছিল। বাগদান পর্ব মিটে যাওয়ার পর মোচিকে একটি আইফোন-১২ উপহার দিয়েছেন। জাই বলছেন, “আগের প্রেমিকা সবসময় মোবাইলে ব্যস্ত থাকত। একসঙ্গে সময় কাটানোর সময় আমাকে মোটেই গুরুত্ব দিত না। কিন্তু মোচি সেরকম নয়। সে সবসময় আমার কথা শোনে। আমাকে ভালবাসে।”

[আরও পড়ুন : সঙ্গমে রাজি হন না ষষ্ঠ স্ত্রী, এবার সপ্তম কনের খোঁজে ৬৩ বছরের বৃদ্ধ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement